রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় স্বামীর সামনেই স্ত্রীকে গণধর্ষণ

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

খুলনায় স্বামীর সামনেই স্ত্রীকে গণধর্ষণ

খুলনা নগরীর আড়ংঘাটা বাইপাস সড়কে প্রশাসনের লোক হিসেবে পরিচয় দিয়ে স্বামীর সামনেই এক গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার রাতে মহানগরীর আড়ংঘাটা থানার বাইপাস সড়কের পরিত্যক্ত এক বাড়িতে ঐ নারীকে ধর্ষণ করা হয়। এ সময় ধর্ষণকারীরা ভিডিও ধারণ করেন। পাশাপাশি একটি মোবাইল নম্বর দিয়ে পরবর্তীতে যোগাযোগ করা হবে বলে হুশিয়ারিও দেন। বর্তমানে তিনি খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি রয়েছেন।

ভুক্তভোগীর স্বামীর অভিযোগ, মঙ্গলবার সন্ধ্যায় তিনি ও তার স্ত্রী ফুলবাড়িগেট এলাকায় ঘুরতে বের হন। হাঁটতে হাঁটতে তারা বাইপাস এলাকায় চলে যান। সেখান থেকে রাত সাড়ে ৮টার দিকে বাড়ির উদ্দেশ্যে রওনা হলে দুইটি মোটরসাইকেলে চারজন অজ্ঞাতপরিচয় ব্যক্তি নিজেদের প্রশাসনের লোক পরিচয় দিয়ে তাদের গতিরোধ করে এবং দুজনের দেহ তল্লাশি করে। পরে স্বামী-স্ত্রী দুজনকেই একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। এ সময় স্বামীকে আটকে রেখে স্ত্রীকে চারজন পালাক্রমে ধর্ষণ করে।

তিনি আরো জানান, ধর্ষণের সময় তারা ভিডিও ধারণ করে রাখে। ঘটনাটি কাউকে জানানো হলে ইন্টারনেটে ভাইরাল করে দেবে বলে হুমকি দেওয়া হয়। এরপর রাত ১২টার দিকে তাদের ছেড়ে দেওয়া হয়।

র‌্যাব-৬ খুলনার সিনিয়র এএসপি পহন চাকমা বলেন, সোর্সের মাধমে বিষয়টি জানতে পেরেছি। ভুক্তভোগীদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। আমরা ওই এলাকায় ছায়াতদন্ত করছি এবং অভিযান অব্যাহত রয়েছে।

আড়ংঘাটা থানা পুলিশের ওসি মো. ওয়াহিদুজামান বলেন, এ ঘটনায় এখনো কেউ মামলা বা অভিযোগ দেয়নি। তবে ঘটনাটি মৌখিকভাবে শুনেছি। হাসপাতালে একজন কর্মকর্তাকে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]