শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ডিসি সম্মেলন ২৪-২৬ জানুয়ারি

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

ডিসি সম্মেলন ২৪-২৬ জানুয়ারি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৪-২৬ জানুয়ারি জেলা প্রশাসক সম্মেলন-২০২৩ আয়োজনের জন্য সম্মতি দিয়েছেন বলে জানিয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ।

জেলা প্রশাসক (ডিসি) সম্মেলন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর কার্য-অধিবেশনগুলো ওসমানী স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

মাঠ পর্যায়ের শীর্ষ কর্মকর্তা অর্থাৎ ডিসিরা এই সম্মেলনে সরাসরি প্রধানমন্ত্রীর সাক্ষাৎ ও দিকনির্দেশনা পান। এবারও রাষ্ট্রপতি, স্পিকার ও প্রধান বিচারপতির সঙ্গে তারা সাক্ষাৎ করবেন।

মন্ত্রিপরিষদ বিভাগ থেকে জেলা প্রশাসক সম্মেলন-২০২৩ সুষ্ঠুভাবে আয়োজনের লক্ষ্যে কমিটি গঠন, কার্যপরিধি নির্ধারণ এবং সময়াবদ্ধ চেকলিস্ট পাঠানোর নির্দেশনা দেওয়া হয়েছে।

এ সংক্রান্ত নির্দেশনায় বলা হয়, সংশ্লিষ্ট সবার সম্মিলিত প্রয়াসে এ সম্মেলনটি সুষ্ঠুভাবে আয়োজনের লক্ষ্যে কমিটি গঠন, কার্যপরিধি নির্ধারণ এবং সময়াবদ্ধ চেকলিস্ট প্রস্তুত করা হয়েছে। প্রস্তুত করা চেকলিস্ট অনুযায়ী সংশ্লিষ্ট উপ-কমিটি কর্তৃক প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:০২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]