রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঐশ্বরিয়ার সঙ্গে প্রেম, যা বললেন বিবেক

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৬ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

ঐশ্বরিয়ার সঙ্গে প্রেম, যা বললেন বিবেক

ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে এক সময় প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন বলিউড অভিনেতা বিবেক ওবেরয়। সে সময় তাদের সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। ২০০৩ সালে এ সম্পর্কের ইতি টানেন এই যুগল।

কারণ ঐশ্বরিয়ার প্রাক্তন প্রেমিক সালমান খান হত্যার হুমকি দিয়েছিলেন বলে অভিযোগ করেছিলেন বিবেক। এরপর এ ঘটনার প্রভাব বিবেকের ক্যারিয়ারে পড়ে।

১৯ বছর আগে ঐশ্বরিয়া-বিবেক সম্পর্কের ইতি টেনেছেন। ২০১০ সালে প্রিয়াঙ্কা আলভাকে বিয়ে করেন বিবেক। প্রিয়াঙ্কা কর্নাটকের মন্ত্রী জীবরাজ আলভার কন্যা। দুই সন্তান ও স্ত্রীকে সুখের সংসার যাপন করছেন বিবেক।

অন্যদিকে অভিষেক বচ্চনকে বিয়ে করে সুখেই আছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। দীর্ঘ দিন পর পুরোনো বিষয়টি সামনে এসেছে। বলিউড বাবলের সঙ্গে আলাপকালে এ সম্পর্ক নিয়ে প্রশ্নের মুখে পড়েন বিবেক।
ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে না আসলে কি আপনার ক্যারিয়ার অন্যরকম হতো? এ প্রশ্নের জবাবে বিবেক ওবেরয় বলেন— ‘এই প্রশ্নের উত্তর দেব না। কারণ এটা এখন অতীত এবং বিষয়টিতে ধুলা জমে গেছে। তবে তরুণদের জন্য কিছু উপদেশ দেব।’

তরুণদের উদ্দেশ্য বিবেক ওবেরয় বলেন, ‘আপনি যদি সত্যিই আপনার কাজের প্রতি মনোযোগী, প্রতিশ্রুতিবদ্ধ হন, শতভাগ দিয়ে কাজটি করেন, তবে খেয়াল রাখবেন যেন অন্য কেউ আপনার ক্যারিয়ারে আক্রমণ করতে না পারে। এটা ঘটলে কাজের উপর থেকে আপনার ফোকাস নষ্ট হয়ে যাবে।’

আপনার বিয়ের আগ পর্যন্ত ঐশ্বরিয়ার বিষয়ে কেন পুরোপুরি মুখ বন্ধ রেখেছিলেন? এ প্রশ্নের উত্তরে বিবেক বলেন— ‘আমি বুঝতে পেরেছিলাম যে, আপনি যদি চান মানুষ আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা না বলুক, আপনি যদি চান সকলে এর প্রতি সংবেদনশীল হোক, তাহলে সবার আগে আপনাকে এটা নিয়ে কথা বলা বন্ধ করতে হবে।’

Facebook Comments Box
advertisement

Posted ৬:৩৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৬ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]