সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের মঞ্চেই বর-কনের তুমুল হাতাহাতি!

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৬ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

বিয়ের মঞ্চেই বর-কনের তুমুল হাতাহাতি!

বিয়ের বাসরে উপস্থিত রয়েছেন সকলেই। রয়েছেন অতিথি থেকে শুরু করে পুরোহিত মশাইও। একাধিক আচার নিয়ম পালনে প্রস্তুত বর-কনে। আর এরই মাঝে ঘটে গেল এক অঘটন।

কোনও বাগবিতন্ডা নয়, সমস্যা একেবারে হাতাহাতির পর্যায়ে গন্ডগোল পৌঁছে গেল। তাও আবার বিয়ে বাড়ির অন্য কারোর সঙ্গে নয়, একে অপরের উপর চড়াও হন খোদ বর-কনে নিজেরাই। সম্প্রতি ভাইরাল হওয়া এমনই এক ভিডিও দেখে হতবাক সোশ্যাল মিডিয়া।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে কয়েকদিন আগে একটি বিয়ের ভিডিও পোস্ট করা হয়। আর সেই ভিডিও নিয়েই সোশ্যাল মিডিয়ায় চর্চা শুরু হয়েছে। ভিডিওটিতে বিয়ের মঞ্চেই বর-বধূকে একে অপরের সঙ্গে হাতাহাতি করতে দেখা যায়।

কিন্তু কি নিয়ে ঘটল যার জন্য এমন অস্বাভাবিক পরিস্থিতি হয়েছিল? মিষ্টি খাওয়া নিয়ে বর ও কনের সমস্যার সূত্রপাত হয়। আসলে নববধূ না চাওয়া সত্ত্বেও জোর করে মিষ্টি খাওয়াতে যান বর। আর তাতেই বেজায় রেগে যান কনে। বারণ না শোনায় সে তখন বরের গালে চড় কষিয়ে দেন। পাল্টা বরও থেমে্ থাকেননি। তিনিও কনের গায়ে হাত তোলেন। এরপর চড় থেকে শুরু হয়ে বর-কনের লড়াই একে অপরের চুল টানাটানি এবং ধাক্কাধাক্কি পর্যন্ত গড়ায়।

আরো পড়ুন>> ‘একদিন সন্তানদের বলবো আমি মেসির বিপক্ষে খেলেছিলাম’

ভিডিওটির ক্যাপশনও তাই যথার্থই দেওয়া হয়েছে, বিয়ের অনুষ্ঠানে বর ও কনের মধ্যে ঝগড়া।”

মাত্র দু’দিন আগে ভিডিওটি পোস্ট করা হয়। তারপর থেকে এখনও পর্যন্ত প্রায় ৬২ হাজার বার দেখা হয়েছে এটি। নেটিজেনরা মজার ছলে যেমন কমেন্ট করেছেন তেমনই আবার ঘটনাটিতে বিস্ময় প্রকাশও করেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩১ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৬ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]