সোমবার ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাটিরাঙ্গায় বর্ণিল আয়োজনে বিজয় দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৬ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

মাটিরাঙ্গায় বর্ণিল আয়োজনে বিজয় দিবস উদযাপন

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ব্যাপক কর্মসূচির মধ্য দিয়ে ৫১তম মহান বিজয় দিবস পালন করেছে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন।

শুক্রবার সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ৩১ বার তোপধ্বনি ও মুক্তিযুদ্ধের বীর শহীদদের স্মরণে নির্মিত ‘স্বাধীনতা সোপানে’ পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে ৫১তম মহান বিজয় দিবস উদযাপনের শুভ সূচনা করা হয়।

শুরুতেই মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজ তৃলা দেব তার বিভাগীয় প্রধান এবং বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে নিয়ে স্বাধীনতা সোপানে পুষ্পস্তবক অর্পণ করেন।

এরপর মাটিরাঙ্গা থানার ওসি মোহাম্মদ আলী অন্যান্য কর্মকর্তাদের সঙ্গে নিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন। একইসঙ্গে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খাঁনের নেতৃত্বে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা স্বাধীনতা সোপানে পুষ্পস্তবক অর্পণ করেন।

একই সময়ে, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতারা একে একে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ, সামাজিক সংগঠন বন্ধু জুনিয়রসহ বিভিন্ন রাজনৈতিক দল, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, সাংস্কৃতিক সংগঠন, এনজিও প্রতিষ্ঠান স্বাধীনতা সোপানে শ্রদ্ধা জানান।

এরপর সকাল ৮টার দিকে মাটিরাঙ্গা বনশ্রী বিদ্যানিকেতনের মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম এবং উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব। এ সময় মাটিরাঙ্গা থানার ওসি মোহাম্মাদ আলী উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৬ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]