শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১৬ ডিসেম্বর উপলক্ষে কুবির হলে মেহেদী উৎসব

কুবি প্রতিনিধি:   |   শুক্রবার, ১৬ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

১৬ ডিসেম্বর উপলক্ষে কুবির হলে মেহেদী উৎসব

 ১৬ ডিসেম্বর উপলক্ষে কুবির হলে মেহেদী উৎসব ১৬ ডিসেম্বর জাতীয় বিজয় দিবস উপলক্ষে মেহেদী উৎসবের আয়োজন করা হয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) নওয়াব ফয়জুন্নেচ্ছা চৌধুরানী হলে

শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকাল ৪ টা থেকে হলের আবাসিক শিক্ষার্থীদের অংশগ্রহণের মাধ্যমে এই উৎসবের শুরু হয়। এর মাধ্যমে শিক্ষার্থীরা একে অপরের হাতকে রাঙিয়ে দিচ্ছে মেহেদীর রঙে। এ নিয়ে হলের আবাসিক শিক্ষার্থী শাম্মী আক্তার আঁখি বলেন, মেহেদী উৎসবের আয়োজন করায় আমরা খুবই আনন্দিত। সিনিয়র-জুনিয়র আমরা সবাই একে অপরের হাতকে রাঙিয়ে তুলছি মেহেদীর রঙে

নওয়াব ফয়জুন্নেচ্ছা চৌধুরানী হল শাখার ছাত্রলীগের সভাপতি ইসরাত জাহান জেরিন বলেন, আমাদের হলে সাধারণত প্রতিবছর ২৬ শে মার্চ প্রোগ্রাম হয়ে থাকে।

কিন্তু গতবছর থেকে ১৬ই ডিসেম্বরেও আমরা প্রোগ্রামের আয়োজন করে আসছি এবং সাথে মেহেদী উৎসবের। আশা করছি ভবিষ্যতেও এর ধারাবাহিকতা বজায় থাকবে। মেহেদী উৎসবের উদ্যোগ নেয়ার ব্যাপারে হল প্রভোস্ট জিল্লুর রহমান বলেন, বিজয় দিবস ২০২২ উপলক্ষে আমাদের হলে সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছে এবং পাশাপাশি মেহেদী উৎসবেরও আয়োজন করা হয়েছে। আর মেহেদী উৎসব আয়োজন করার প্রধান কারণ হচ্ছে হলে অবস্থানরত প্রতিটি শিক্ষার্থীর মধ্যকার আন্তঃব্যক্তিক সম্পর্কের উন্নয়ন ঘটানো।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৮ অপরাহ্ণ | শুক্রবার, ১৬ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]