রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

একফ্রেমে শাহরুখ ও প্রসেনজিৎপুত্র

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৭ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

একফ্রেমে শাহরুখ ও প্রসেনজিৎপুত্র

টালিপাড়ার জনপ্রিয় তারকা জুটি প্রসেনজিৎ-অর্পিতার একমাত্র পুত্র তৃষাণজিৎ চট্টোপাধ্যায়। তবে এই স্টারকিড মিশুক নামেই বেশি পরিচিত। আইডল হিসেবে মানেন টালিপাড়ার চলচ্চিত্রের অন্যতম আইকন বাবা প্রসেনজিৎকে নয়, বরং বলিউড বাদশা শাহরুখ খানকে।

কলকাতা নেতাজি ইনডোর স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শুরু হলো ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকেল ৪টায় শুরু হয় এ উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পশ্চিমবঙ্গের নবনিযুক্ত রাজ্যপাল সিভি আনন্দ বোস, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিশেষ অতিথি ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

রাজনৈতিক ব্যক্তিত্বের পাশাপাশি অনুষ্ঠানে অংশ নেন টালি-বলি তারকাও। সস্ত্রীক বিগ বি-সহ অনুষ্ঠানে দ্যুতি ছড়ান বলিউডের মহেশ ভাট, শাহরুখ খান, রানি মুখোপাধ্যায়, শত্রুঘ্ন সিনহা, গায়ক অরিজিৎ সিং ও কুমার শানু।

উপস্থিত ছিলেন কলকাতার প্রথম সারির সব অভিনেতা, অভিনেত্রী ও পরিচালক। যাদের মধ্যে ছিলেন টালিপাড়ার বুম্বা দা খ্যাত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও।

তাই এ দিন অনুষ্ঠানে বাবার সঙ্গে মিশুকও উপস্থিত ছিলেন। নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের ব্যাকস্ট্রেজে দেখা ও কথাও হয় শাহরুখের সঙ্গে। শাহরুখ খানের কাছ থেকে অটোগ্রাফও নেয় সে। প্রিয় কিং খান বন্ধু-পুত্রের জন্য লিখে দিলেন, ‘মিশুককে অনেক শুভেচ্ছা। ভালোবাসা।’ শেষে এসআরকের সই।

হাসিমুখে সেলফিও তোলে শাহরুখ আর প্রসেনজিৎপুত্র মিশুক। এ সময় শাহরুখের পরনে ছিল সাদা শার্টের সঙ্গে হাফ কালো কোট আর মিশুক পরেছিলেন কালো রঙের ফরমাল পোশাক। লম্বায় শাহরুখের কাঁধ বরাবর সে। প্রসেনজিৎ পুত্রর সুদর্শন চেহারা সত্যি মুগ্ধ করেছে নেটিজেনদের। যেন একফ্রেমে দাঁড়িয়ে বর্তমান আর ভবিষ্যতের সুপারস্টার।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৯ পূর্বাহ্ণ | শনিবার, ১৭ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]