সোমবার ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাশিমপুরে বিপুল পরিমাণ চোলাই মদসহ তিন কারবারি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৭ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

কাশিমপুরে বিপুল পরিমাণ চোলাই মদসহ তিন কারবারি গ্রেপ্তার

গাজীপুরের কাশিমপুর উত্তর সুরাবাড়ি ও নয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ চোলাই মদ, মদ তৈরির উপকরণ ও সরঞ্জামসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তাররা হলো- নুর ইসলাম (৩৮), সেলিম হোসেন (৩৩) ও স্বপন রবিদাস (৪২)। এ ঘটনায় কাশিমপুর থানায় সংশ্লিষ্ট আইনে একটি মামলা হয়েছে।
কাশিমপুর থানার এসআই শুভ মন্ডল জানান, কাশিমপুর থানাধীন উত্তর সুরাবাড়ি ও নয়াপাড়া রওশন মার্কেট এলাকায় চোলাই মদ তৈরি ও বিক্রয় হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ ওই এলাকায় বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে অভিযান চালিয়ে ওই তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করে। পরে তাদের দেয়া তথ্যমতে নয়াপাড়া মিঠু রবিদাসের বাড়ি থেকে তৈরিকৃত ১৫৪লিটার চোলাই মদ, মাদক তৈরির তিন কেজি উপকরণ ওয়াশ, মদ তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।
নয়াবাড়ি রওশন মার্কেটস্থ মিঠু রবিদাস এর নিকট থেকে ক্রয় করে সুরাবাড়ি, নয়াপাড়াসহ আশপাশের এলাকায় খুচরা ও পাইকারি বিক্রি করে থাকে বলে গ্রেপ্তাররা পুলিশের জিজ্ঞাসাবাদের স্বীকার করেছে।
এব্যাপারে কাশিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ রাফিউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের শেষে গাজীপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৬ পূর্বাহ্ণ | শনিবার, ১৭ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]