বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপ জিততে ‘কালো জাদুর’ আশ্রয় নিচ্ছে আর্জেন্টাইনরা!

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৭ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

বিশ্বকাপ জিততে ‘কালো জাদুর’ আশ্রয় নিচ্ছে আর্জেন্টাইনরা!

দীর্ঘ ৩৬ বছর পর আর্জেন্টিনা আবারও বিশ্বকাপ জয়ের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে। ফ্রান্সের কাছে হেরেই গতবার বিশ্বকাপ স্বপ্ন শেষ হয়েছিল আর্জেন্টিনার। এবার যেন তাদের কাছে হেরে কাঁদতে না হয়, সেজন্য ‘কালো জাদুর’ আশ্রয় নিচ্ছে কতিপয় আর্জেন্টাইন।

কাতার বিশ্বকাপকে সামনে রেখে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে বেশ আলোচিত হয়েছে ‘অ্যাসোসিয়েশন অব আর্জেন্টাইন জাদুকর’ আইডি। সেখান থেকেই ছড়ানো হচ্ছে ফ্রান্সকে কালো জাদু করা সম্পর্কিত নানা রকম তথ্য।

তাদের একজন জানান, ‘আমরা যা বিশ্বাস করি সেখান থেকেই এটা করছি। এখানে কাউকে অসম্মান করা হচ্ছে না। এখানে সবাই তাই করছে যা তারা চাচ্ছে। আমরা কেবল তাদের দিক নির্দেশনা দিচ্ছি।’

বিশ্বকাপের মাঝে অন্য দলগুলোকে এই কালো জাদু দিয়ে নানারকম সমস্যা করেছেন বলে দাবি করেন তারা। তবে ফ্রান্সের বিপক্ষে এটা করা কষ্টকর। কেননা তারা জানিয়েছেন, ফ্রান্সের পুরো স্কোয়াড জাদু দিয়ে আটকানো আছে। যাতে অন্য কোনো শক্তি তাদের ক্ষতি না করতে পারে।

অ্যাসোসিয়েশন অব আর্জেন্টাইন জাদুকর থেকে জানানো হয়, ‘তারা অনেক শক্ত কিছু দিয়ে আবদ্ধ এবং বিশেষ করে এমবাপেকে তারা এভাবে আটকে রেখেছে।’

তবে শত বাধা অতিক্রম করে হলেও ফ্রান্স দলকে কালো জাদুর আয়ত্তে নিয়ে আসার ব্যাপারে অ্যাসোসিয়েশন বদ্ধপরিকর। তাদের কথায়- ‘আমাদের আকুল ভালোবাসা, শক্তি এবং সম্প্রীতি আর্জেন্টিনা দলকে আরো সুরক্ষিত রাখবে। যদি আর্জেন্টিনা শেষ পর্যন্ত বিশ্বকাপ জিততে পারে, তাহলে এটা হবে আমাদের বড় বিজয়।’

ফ্রান্স স্কোয়াডের পাঁচ ফুটবলার এরই মধ্যে ‘ক্যামেল ভাইরাস’ নামক একপ্রকার ভাইরাসে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েছেন। তারা শুক্রবার অনুশীলনও করতে পারেননি। তবে এই ভাইরাসের সঙ্গে কালো জাদুর কোনো সম্পর্ক আছে কিনা, সেটা অবশ্য এখনো জানা যায়নি।

সূত্র: টিওয়াইসি স্পোর্টস

Facebook Comments Box
advertisement

Posted ২:১২ পূর্বাহ্ণ | শনিবার, ১৭ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]