সোমবার ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সম্পত্তি নিয়ে বিরোধ, ঘরে নিয়ে ৫ শিশুকে কুপিয়ে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৭ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

সম্পত্তি নিয়ে বিরোধ, ঘরে নিয়ে ৫ শিশুকে কুপিয়ে হত্যার চেষ্টা

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় সম্পত্তি নিয়ে বিরোধের জেরে ৫ শিশুকে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে সাবেক সংরক্ষিত এক নারী সদস্যের বিরুদ্ধে। আহতরা শিশুরা বর্তমানে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

অভিযুক্ত মমতা বেগম রুপা (৪০) উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের সাবেক সংরক্ষিত নারী সদস্য এবং পশ্চিম চরবাটা গ্রামের সালাহ উদ্দিন কেরানী বাড়ির নজরুল ইসলাম রিপনের স্ত্রী।

শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের সালাহ উদ্দিন কেরানীর বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতরা শিশুরা হলো, ২নং চরবাটা ইউনিয়নের পশ্চিম চরবাটা গ্রামের আশরাফুল ইসলামের ছেলে সাঈদ বিন আশরাফ (১০), সাদ বিন আশরাফ (৫), ফজলে এলাহী রনির মেয়ে লুবাবা খানম জেমি (৭), জহিরুল ইসলামের মেয়ে জেবিন (৯) ও জাহিন (৫)।

আহত শিশুদের চাচা ফজলে এলাহী রনি জানান, আমরা দশ ভাই কিন্তু আমাদের কোনো বোন নেই। রুপা আমার মেঝো ভাই রিপনের স্ত্রী। আমার বাবা হজ করার জন্য বাড়ি বিক্রি করে দেন। বিক্রির পর আমার বাবা রুপাকে বাড়ি থেকে বের হয়ে যেতে বলেন। কিন্তু রুপা জোরপূর্বক বসবাস করে আসছে। এ নিয়ে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ ও ঝগড়া বিবাদ চলে আসছিল। কিছুদিন আগে রুপা দাবি করেন, তিনি আমার বাবার কাছ থেকে জমি ক্রয় করেন। এ নিয়ে একাধিবার ঝগড়া হয়। তিনি বহুদিন আমাদেরকে গুম, খুন করার হুমকি-ধামকি দিয়ে আসছিলেন।

শুক্রবার বিকেলে বাড়িতে শিশুরা খেলাধুলা করার সময় মেঝো ভাবি রুপা তাদেরকে কৌশলে চকলেট খাওয়ার লোভ দেখিয়ে তার ঘরে ডেকে নেন। তারপর দরজা বন্ধ করে ধারালো ছুরি দিয়ে ৫ শিশুকে কুপিয়ে হত্যার চেষ্টা করেন। পরে আহত শিশুদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

অভিযুক্ত মমতা বেগম রুপাকে বারবার কল দেওয়ার পর তার স্বামী নজরুল ইসলাম রিপন কল রিসিভ করেন। তিনি বলেন, আমি বাড়িতে গিয়ে দেখি সবাই আহত, রুপাও আহত। জায়গা সম্পত্তির বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলেও তিনি দাবি করেন।

চরজব্বর থানার ওসি দেব প্রিয় দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। পারিবারিক সম্পত্তির বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। ওই সময় অভিযুক্ত নারী নিজেও তার ছুরির আঘাতে জখম হন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫২ পূর্বাহ্ণ | শনিবার, ১৭ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]