বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিশ্বকাপের ট্রফি উন্মোচনে বিতর্কিত ভারতীয় অভিনেত্রী 

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৮ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

বিশ্বকাপের ট্রফি উন্মোচনে বিতর্কিত ভারতীয় অভিনেত্রী 

ভারতজুড়ে চলছে বিতর্কের ঝড়। যার কেন্দ্রবিন্দুতে আছেন ‘বেশরম রং’ আইটেম গানের নায়িকা দীপিকা পাড়ুকোন। গানে তার গেরুয়া রংয়ের পোশাক পরা নিয়ে চারদিকে চলছে তুমুল আলোচনা সমালোচনা। ক্ষোভের আগুন জ্বলছে ভারতজুড়ে।

এর মাঝেই সব আগুনে পানি ঢেলে কাতারের উদ্দেশ্য দেশ ছেড়েছেন দীপিকা। আজ আর্জেন্টনা বনাম ফ্রান্সের মধ্যকার বিশ্বকাপ ফাইনালের মঞ্চে ট্রফি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন তিনি।

বিশ্বকাপের ট্রফি উদ্বোধন করতে দীপিকাকে আমন্ত্রণ জানিয়েছে আয়োজক কর্তৃপক্ষ। এর ফলে ভারতের প্রথম অভিনেত্রী হিসেবে বিশ্বকাপের ট্রফি উন্মোচন করার সম্মান অর্জন করবেন তিনি। ইতোমধ্যে কাতারের উদ্দেশ্য রওয়ানা দিয়েছেন দীপিকা।

উল্লেখ্য, ‘বেশরম রং’ নিয়ে ভারতের বিভিন্ন প্রান্তে জ্বলছে ক্ষোভের আগুন। তবে সেসব নিয়ে ভাবিছেন না রনবীর পত্নী। ঐদিকে ওয়েইন রুনির সঙ্গে আড্ডায় মেতে আর্জেন্টিনা আর ফ্রান্সের ম্যাচ দেখবেন আরেক হার্টথ্রুব বলিউড বাদশাহ শাহরুখ খান।

‘ওম শান্তি ওম’, ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘চেন্নাই এক্সপ্রেস’-এর পর চার নম্বরবার রুপোলি পর্দায় একসঙ্গে শাহরুখ-দীপিকা। ‘বেশরম রং’ গানে জুটির রসায়ন নজর কেড়েছে সবার। এখন বড় পর্দায় ‘পাঠান’ দেখবার অপেক্ষা। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:১৯ পূর্বাহ্ণ | রবিবার, ১৮ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]