শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রতিদিন সকালে যে তিন খাবার খেলেই বাড়বে যৌন ক্ষমতা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৯ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

প্রতিদিন সকালে যে তিন খাবার খেলেই বাড়বে যৌন ক্ষমতা

অনেক পুরুষ আছেন যারা ইরেকটাইল ডিশফাংশন এ ভোগেন। কিন্তু ডায়েটে কয়েকটা পরিবর্তন করলে এই অবস্থার অনেক উন্নতি ঘটবে তাদের জন্য। সঠিক খাবার শুধুমাত্র যে আপনার শরীর স্বাস্থ্য ভালো রাখে তা নয়‚ একই সঙ্গে আপনার যৌনজীবনেরও উন্নতি ঘটায়। কিন্তু একটা কথা মাথায় রাখতে হবে এমন কোন খাবার নেই যা খেলে আপনার সমস্যার সমাধান হবে ।

সুখী দাম্পত্য জীবনের জন্য স্বামী-স্ত্রীর মধ্যে ভালো বোঝাপড়া থাকার পাশাপাশি দরকার স্বাস্থ্যকর যৌন জীবন।

অথচ প্রায়ই দেখা যায় যৌন সমস্যার কারণে সংসারে অশান্তি হয়, এমনকী বিচ্ছেদ পর্যন্ত হয়। আর শারীরিক সমস্যা থাকলেও আশপাশের তথাকথিত হারবাল, কবিরাজ, ভেষজ নামধারী ভুয়া যৌন ডাক্তারদের কাছে দৌড়ানোর চলটাই বেশি। দেখা যায়, সাধারণ মানুষজনই তাদের খপ্পরে বেশি পড়ে থাকে আর যৌন শক্তি আগে যতটুকু ছিল তাদের চিকিত্সা নিতে নিতে এক সময় সেটাও হারাতে বসে ।

তবে চিকিৎসদকের দাবি, প্রকৃত কোনো সমস্যা না থাকলে আপনার যৌন শক্তি বৃদ্ধির জন্য কোনো প্রকার ওষুধের প্রয়োজন নেই ৷ তার জন্য দৈনন্দিন পুষ্টিকর খাবার-দাবারই যথেষ্ট। তবে সকালের খাবার বা ব্রেকফাস্ট সুষম হওয়া উচিত ৷ সেই কারণে প্রতিদিন সকালে আপনার খাবার মেনুতে ‌নিয়মিত রাখতে হবে দুধ, ডিম ও মধু ৷ তবেই কেল্লাফতে ৷ এর সঙ্গে জীবন যাপনও হতে হবে ব্যালান্সড ৷ তবে আর যৌন দুর্বলতায় ভুগতে হবে না ৷

সূত্র: নিউজ ১৮

Facebook Comments Box
advertisement

Posted ৫:৩৭ পূর্বাহ্ণ | সোমবার, ১৯ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

দেহাতি চিকেন
(210 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]