রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাবিতে আর্জেন্টিনা সমর্থকদের জয়োল্লাস

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৯ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

রাবিতে আর্জেন্টিনা সমর্থকদের জয়োল্লাস

দীর্ঘ প্রতীক্ষা শেষে লিওনেল মেসির হাতে উঠেছে ফুটবল বিশ্বকাপের সোনালি ট্রফি। আর্জেন্টিনার বিশ্ব জয়ে বিজয়োল্লাসে মেতে ওঠে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আর্জেন্টিনা সমর্থকরা। খেলা শেষে রোববার রাতে বিজয় র‌্যালি বের করেন তারা। র‌্যালিটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বিশ্বকাপের ফাইনাল খেলা শেখ কামাল স্টেডিয়ামে বড় পর্দায় দেখায় ব্যবস্থা করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র ছাত্রলীগ। সেখানে ছিল কয়েক হাজার ফুটবলপ্রেমীর জমায়েত। রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) কার্যালয়েও ছিল ফুটবলপ্রেমীদের জমায়েত। খেলায় আর্জেন্টিনার গোলের সময় উল্লাসে ফেটে পড়েন সমর্থকেরা। খেলা শেষে সমর্থকেরা ছোট ছোট দলে বিভক্ত হয়ে উৎসবে মেতে ওঠেন।

খেলা শেষে উচ্ছ্বাস প্রকাশ করে বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষার্থী রিপন চন্দ্র রায় বলেন, ‘মেসির এটি শেষ বিশ্বকাপ। একটি বিশ্বকাপ ট্রফির জন্য মেসির কত সাধনা। আমরাও এই মধুর সময়ের অপেক্ষায় ছিলাম। ২০১৪ সালে ফাইনালে যখন আর্জেন্টিনা হেরে যায় তখন অনেক কষ্ট পেয়েছি। এবার আমাদের সেই স্বপ্ন পূরণ হয়েছে।’

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী হুসাইন মুহাম্মদ সাজ্জাদ বলেন, মেসির প্রাপ্তির ঝুড়িতে সবই আছে। সাতবার ব্যালন ডিঅর, কোপা আমেরিকা জয়, বিশ্বকাপের গোল্ডেন বল, ক্লাবের হয়ে অসংখ্য ট্রফি আছে। শুধু ছিল না একটা বিশ্বকাপ। এটাই ছিল মেসি ও তার শতকোটি ভক্তের আক্ষেপ। সে আক্ষেপ আজ দূর হয়েছে। মেসির হাতে সোনালি ট্রফি উঠেছে। ফুটবল ইতিহাসে মেসির নাম লেখা থাকবে স্বর্ণাক্ষরে।

প্রসঙ্গত, রোববার রাতে কাতারে অনুষ্ঠিত বিশ্বকাপ ফুটবলের ফাইনালে নির্ধারিত ও অতিরিক্ত সময়ের খেলা সমতায় শেষ হওয়ার পর টাইব্রেকারে ফ্রান্সকে হারিয়ে শিরোপা জিতে নেয় লিওনেল মেসির আর্জেন্টিনা।

Facebook Comments Box
advertisement

Posted ৪:০৩ পূর্বাহ্ণ | সোমবার, ১৯ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]