বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আর্জেন্টিনার জয়ে আনন্দ মিছিল করতে গিয়ে প্রাণ গেল শিশুর

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৯ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

আর্জেন্টিনার জয়ে আনন্দ মিছিল করতে গিয়ে প্রাণ গেল শিশুর

কুমিল্লায় আর্জেন্টিনা জেতার পর আনন্দ মিছিল করার সময় মোটরসাইকেলের ধাক্কায় শাওন নামে ১০ বছরের এক শিশু নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হন অন্তর নামে এক মোটরসাইকেল আরোহী।

রোববার রাত সাড়ে ১২টার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়ক খিলা বাতাবাড়ীয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাওন মনোহরগঞ্জ উপজেলার খিলা বড় বাড়ির পত্রিকার হকার মিলন মিয়ার ছেলে।

খিলা বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মনির হোসেন জানান, এলাকায় সবার সঙ্গে বাজারে আর্জেন্টিনা-ফ্রান্স বিশ্বকাপ ফুটবল ফাইনাল খেলা দেখছিল শাওন। আর্জেন্টিনা জয়ের পর আনন্দ মিছিল বের করে সমর্থনকারীরা। ওই মিছিলে শাওন ছিল। রাত ১২টা ৩০ মিনিটের দিকে তারা কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক সড়কে মিছিল করে খিলা বাজারের দিকে আসছিল। এ সময় খিলা বাজার থেকে নাথেরপেটুয়াগামী একটি মোটরসাইকেল সজোরে ধাক্কা দেয় শাওনকে।

এতে সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলে মারা যান শাওন। এ সময় মারাত্মক আহত হন অন্তর নামে এক মোটরসাইকেল আরোহী। স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে কুমিল্লা হাসপাতালে পাঠান।

লাকসাম হাইওয়ে থানার এসআই ফারুক হোসেন বলেন, ঘটনাটি শুনেছি। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫৬ পূর্বাহ্ণ | সোমবার, ১৯ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]