বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টিউশনির টাকায় খাসি কিনে ভূরিভোজ শিক্ষার্থীর

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২০ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

টিউশনির টাকায় খাসি কিনে ভূরিভোজ শিক্ষার্থীর

৩৬ বছর আর্জেন্টিনার অপেক্ষা পর মেসির হাতে উঠেছে বিশ্বকাপ ট্রফি। এই আনন্দ ভাগাভাগি করতেই টিউশনির জমানো টাকা দিয়ে দুটি খাসি কিনেছেন সজিবুর রহমান নামে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। শুধু তাই নয়, রোববার রাতে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চ প্রাঙ্গণে ভূরিভোজের আয়োজন করেছেন তিনি।

সজিবুর রহমান শাহজালাল বিশ্ববিদ্যালয়ের বন ও পরিবেশ বিদ্যা বিভাগের স্নাতকোত্তর বিভাগের শিক্ষার্থী। থাকেন বিশ্ববিদ্যালয়ের শাহপরান হলে। তিনি আর্জেন্টিনা ফুটবল দল ও মেসির সমর্থক।

সজিবুর বলেন, সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে বড় পর্দায় বিশ্বকাপ খেলা দেখার আয়োজন করা হয়েছিল। সেখানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ছাড়াও আশপাশের বাসিন্দারাও খেলা উপভোগ করেছেন।

সজিবুর আরো বলেন, মুলত মেসির খেলা দেখে আর্জেন্টিনার প্রতি দুর্বলতা তৈরি হয়। আর্জেন্টিনা দীর্ঘদিন পর বিশ্বকাপ জিতেছে। এ আনন্দে দুটি খাসি ২১ হাজার টাকায় কিনেছি। রাতে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে আর্জেন্টিনার সমর্থকসহ অন্যান্য দলের সমর্থকদের নিয়ে ভূরিভোজ করা হয়।

এ ভূরিভোজের আয়োজনে সহযোগিতা করেন বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ছাত্র মামুন শাহ। মামুন বলেন, আর্জেন্টিনা দীর্ঘদিন পর অবিশ্বাস্য জয় পেয়েছে। এতে আমরা ভক্তকুল আনন্দিত। এ আনন্দ আলাদা মাত্রা যোগ করেছে এ ভূরিভোজের আয়োজন। রাতে সবাই মিলে আনন্দ উল্লাস করেছি।

Facebook Comments Box
advertisement

Posted ৪:০৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২০ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]