রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপের মঞ্চের অভিজ্ঞতা জানালেন দীপিকা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২০ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

বিশ্বকাপের মঞ্চের অভিজ্ঞতা জানালেন দীপিকা

ফিফা ফুটবল বিশ্বকাপের ফাইনাল খেলায় এক অনন্য ইতিহাসের সাক্ষী হলেন দীপিকা পাড়ুকোন। এবারের বিশ্বকাপের ট্রফির উন্মোচন তার জীবনের এক টার্নিং পয়েন্টই বলা যায়। আর তাই সে অসাধারণ মুহূর্তের অভিজ্ঞতা তিনি তার ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন।

সোমবার, ১৯ ডিসেম্বর দীপিকা তার ইনস্টাগ্রামে লিখেছেন, ‘ফিফা বিশ্বকাপের ট্রফির পর্দা উন্মোচন থেকে ইতিহাসের অন্যতম সেরা খেলা দেখতে পাওয়া… আর কী চাওয়ার ছিল আমার? ধন্য হয়ে গেলাম।’একাধিক হ্যাশট্যাগ ব্যবহার করা ওই পোস্টে তিনি আরও লেখেন, ‘ফিফা বিশ্বকাপ ২০২২’, ‘গ্রেটফুল’।

বিশ্বকাপ ফুটবলের ট্রফি উন্মোচনের সেই আবেগঘন মুহূর্তের একটি ভিডিও শেয়ার করেছেন দীপিকা। একজন ভারতীয় অভিনেত্রী হিসেবে এভাবে ফিফা বিশ্বকাপের মঞ্চে দীপিকার ট্রফির পর্দা উন্মোচন করা সত্যি গর্বের ব্যাপার।

এবারের বিশ্বকাপের ফাইনাল খেলার মাঠে দীপিকার সঙ্গী ছিলেন বলিউডেরই আরেক জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহি।

এদিন খেলার মাঠে একাধিক বলি তারকারাও উপস্থিত ছিলেন। যাদের মধ্যে ছিলেন শাহরুখ খান, কার্তিক আরিয়ান, রণবীর সিং, ফারাহ খান, প্রমুখ। এদিনই শাহরুখ খান তার নতুন ছবি ‘পাঠান’-এর প্রচার করেন। পাশাপাশি উদ্‌যাপন করেন খেলার আনন্দও।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Facebook Comments Box
advertisement

Posted ৪:০২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২০ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]