শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২০ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় ব্যবসায়ী নিহত

চুয়াডাঙ্গায় সবজি বোঝাই দ্রুতগতির ট্রাকের ধাক্কায় লিয়াকত আলী (৬৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার (১৯ ডিসেম্বর) রাত ৯টার দিকে সদর উপজেলার দৌলাতদিয়াড় পেট্রোলপাম্পের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত লিয়াকত আলী চুয়াডাঙ্গা পৌর এলাকার মুক্তিপাড়ার মরহুম জুমরাত শেখের ছেলে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মাহব্বুর রহমান কাজল জানান, ঘটনার সময় বাজার করে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন লিয়াকত। এসময় দৌলাতদিয়াড় পেট্রোলপাম্পের অদূরে পৌঁছুলে তার মোটরসাইকেলে রাখা বাজারের ব্যাগ একটি রিক্সা ভ্যানের সঙ্গে বেঁধে গেলে তিনি চলন্ত মোটরসাইকেল থেকে ছিঁটকে সড়কের উপর পড়ে যান। ওই সময় চুয়াডাঙ্গাগামী সবজি বোঝাই একটি দ্রুতগতির ট্রাকের চাকার নীচে পড়ে পিষ্ট হয়ে গুরুতর আহত হন । ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক রাজিব পারভেজ তাকে মৃত ঘোষণা করেন। ট্রাকটি আটক করে থানায় নেয়া হয়েছে। তবে, পালিয়ে গেছে ট্রাকের চালক। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:০৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২০ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]