মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বেশরম রং’ বিতর্কের মাঝেই ‘পাঠান’র নতুন গান

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২১ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

‘বেশরম রং’ বিতর্কের মাঝেই ‘পাঠান’র নতুন গান

‘পাঠান’ নিয়ে বিতর্ক তুঙ্গে। চার বছর ধরে শাহরুখ খানকে পর্দায় দেখতে যেমন অধীর আগ্রহে দিন কাটাচ্ছে তার ভক্তরা। তেমনি গানটি প্রকাশের পর বলি নায়িকার গেরুয়া বিকিনি নিয়ে রাজনৈতিক অঙ্গনসহ নানা মহলে হতে থাকে আলোচনা-সমালোচনা। এরই মাঝে আসতে চলেছে এই ছবির নয়া গান ‘ঝুমে জো পাঠান’।

মঙ্গলবার সামনে এল এই গানের প্রথম ঝলক। তবে তা গানের ভিডিও নয়, দ্বিতীয় গান ‘ঝুমে জো পাঠান’-এর পোস্টার প্রকাশ করা হয়েছে সোশ্যালে। প্রথম গানে বোল্ড অবতারে আবির্ভাবের পরে এবার হট অ্যান্ড কুল লুকে বাজিমাত করতে যাচ্ছেন গ্ল্যাম ডিভা দীপিকা।

‘বেশরম রং’ এ অভিনেত্রীর বিকিনি বিতর্ককে একপ্রকার উড়িয়ে দিয়েই দ্বিতীয় গানের পোস্টার প্রকাশ্যে আনলো প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস। পোস্টারে শাহরুখ খানকে লম্বা চুলে নতুন লুকে দেখা গেছে। তার বাহুডোরে কিলার পোজে ধরা দিয়েছেন দীপিকা। কালো শর্ট ড্রেসের সঙ্গে রূপালি হান্টার সু-তে শুভাকাঙ্ক্ষীদের নজর কেড়েছেন নায়িকা।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময়ের প্রতিবেদন বলছে, আগামী ২২ ডিসেম্বর প্রকাশ করা হবে ‘ঝুমে জো পাঠান’ গানটি।

প্রসঙ্গত, দীর্ঘ চার বছর পর পাঠান সিনেমার মাধ্যমে বড়পর্দায় ফিরছেন শাহরুখ খান। সিনেমাটির টিজার প্রকাশ্যে আসার পর থেকে তার ভক্তরা অপেক্ষায় ছিলেন সিনেমাটির গানের জন্য। কিন্তু প্রথম গান প্রকাশের পর ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা একদমই উল্টো। সোশ্যালে তো বয়কটের ডাকও উঠে। তবে এখন দ্বিতীয় গান প্রকাশের অপেক্ষায় সবাই।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫৬ পূর্বাহ্ণ | বুধবার, ২১ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]