সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ভাবনার ভাবনা

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২১ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

ভাবনার ভাবনা

অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। নিজের অভিনয় দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। সম্প্রতি বাবার হাবিবুল ইসলাম হাবিবের ‘যাপিত জীবন’ সিনেমার শুটিং করছেন তিনি। এর মধ্যেই ভাবনা নতুন ভাবনা শুরু করেছেন।

‘এক্সকিউজ মি’ নামে নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছেন নাট্যনির্মাতা রায়হান খান। এতে ভাবনার বিপরীতে দেখা যাবে জিয়াউল রোশানকে।

জানা গেছে, নতুন বছরে শুরু হতে যাচ্ছে সিনেমার শুটিং। এর আগে বুধবার (২১ ডিসেম্বর) মহরত অনুষ্ঠানের মাধ্যমে বিস্তারিত তুলে ধরা হবে। এই সিনেমার মধ্য দিয়ে প্রথমবার জুটি বাধছেন ভাবনা ও রোশান। এরই মধ্যে প্রধান চরিত্রের দুই অভিনয়শিল্পীর সঙ্গে চুক্তি স্বাক্ষর হয়েছে।

পরিচালক রায়হান খানের সঙ্গে একাধিক নাটকে কাজের অভিজ্ঞতা আছে ভাবনার। সিনেমায় কাজের বিষয়ে এই অভিনেত্রী বলেন, রায়হান খান ভালো পরিচালক, ভালো চিত্রগ্রাহকও, তাই সিনেমা পরিচালনায় তার বাড়তি সুবিধা হবে।সেই বিশ্বাস থেকে তার পরিচালিত প্রথম সিনেমায় আমার কাজ হতে যাচ্ছে।

এর আগে রায়হান খান ‘মৃধা বনাম মৃধা’ নামের একটি সিনেমার চিত্রনাট্য লিখেছিলেন।এটি ২০২১ সালে মুক্তি পায়। সিনেমাটি সমালোচকদের কাছে প্রশংসিত হয়।নিজের পরিচালিত প্রথম চলচ্চিত্রের চিত্রনাট্য করছেন তিনি।

এর আগে ‘ভয়ঙ্কর সুন্দর’ সিনেমায় নয়ন তারা, ‘লাল মোরগের ঝুটি’ সিনেমায় পদ্ম চরিত্রে দেখা গেছে ভাবনাকে। মুক্তি অপেক্ষায় রয়েছে তার আরেক সিনেমা সিনেমা ‘দামপাড়া’। এতে মাহমুদা হক চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

Facebook Comments Box
advertisement

Posted ৭:০৮ পূর্বাহ্ণ | বুধবার, ২১ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]