মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাসুরের ছুরিকাঘাতে প্রাণ গেল গৃহবধূর

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২১ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

ভাসুরের ছুরিকাঘাতে প্রাণ গেল গৃহবধূর

সিরাজগঞ্জের কামারখন্দে ভাসুরের ছুরিকাঘাতে পারভীন বেগম নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ভাসুর তারা সরকারকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে উপজেলার কর্ণসূতি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত পারভীন বেগম ওই গ্রামের চাঁদ আলী সরকারের স্ত্রী।

পারভীনের পুত্রবধূ খুশি খাতুন বলেন, মঙ্গলবার পারিবারিক একটি ঘটনার মীমাংসার জন্য সালিশি বৈঠক বসে। বৈঠকে উভয় পক্ষের সমঝোতায় বিষয়টি মীমাংসা করা হয়। বৈঠক শেষে হঠাৎ আমার বড় চাচাশ্বশুর তারা সরকার ছুরি দিয়ে পারভীন বেগমের বুকে আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

কামারখন্দ থানার ওসি নুরনবী প্রধান বলেন, সালিসি বৈঠকে মীমাংসা শেষে পূর্ব শত্রুতার জেরে পারভীনের ভাসুর তারা সরকার তাকে ছুরিকাঘাত করেন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তারা সরকারকে আটক করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫১ পূর্বাহ্ণ | বুধবার, ২১ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]