বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

স্বামীর বিশেষ অঙ্গ কেটে যে ‘কথাটি’ বললেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

স্বামীর বিশেষ অঙ্গ কেটে যে ‘কথাটি’ বললেন স্ত্রী

১৩ বছরের সংসার তাদের। তবুও পরকীয়ায় আসক্ত স্বামী। সব সময় মোবাইলে অন্য মেয়ের সঙ্গে কথা বলতেন। বাসায় এলে ফোন বন্ধ করে রাখেন। প্রায়ই বন্ধুর বাসার কথা বলে নিরুদ্দেশ হয়ে যান। পরকীয়ার কথা বললে আমাকে মারধর করতেন। অনেক বুঝানোর পর কাজ হয়নি। গতকাল রাতেও মারধর করেছে। পরে রাগের মাথায় আমি কী করেছি বুঝতে পারিনি।

বুধবার রাতে আশুলিয়ার ডেন্ডাবর এলাকা থেকে স্বামীর বিশেষ অঙ্গ কেটে দেয়ার অভিযোগে স্ত্রী আফসানাকে আটক করেছে পুলিশ। এর আগে মঙ্গলবার রাতে আশুলিয়ার ডেন্ডাবরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, আহত স্বামীকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশুলিয়া থানা হাজতে রাখা হয়েছে আর তার স্ত্রীকে।

স্ত্রী আফসানা বলেন, ১৩ বছরের সংসার তাদের কিন্তু স্বামী পরকীয়ায় আসক্ত। প্রায়ই মারধর করে তিনি তার স্ত্রীকে বাসা থেকে বের করে দিতেন। সবশেষ মঙ্গলবার আবারো মারধর করেন। পরে রাগের মাথায় আমি কী করেছি বুঝতে পারিনি।

আশুলিয়া থানার এসআই নোমান ছিদ্দিক বলেন, এ ঘটনায় আহত সোহেলের মা বাদী হয়ে থানায় একটি অভিযোগ করেছেন। পরে অভিযান চালিয়ে অভিযুক্ত গৃহবধূকে আটক করা হয় ।আশুলিয়া থানা হাজতে রয়েছেন স্ত্রী আফসানা।

Facebook Comments Box
advertisement

Posted ৬:২২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]