বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চোট কাটিয়ে ইংল্যান্ড দলে আর্চার

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৩ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

চোট কাটিয়ে ইংল্যান্ড দলে আর্চার

দীর্ঘদিন ধরে চোটে জর্জরিত থাকার পর অবশেষে ইংল্যান্ড দলে ফিরেছেন বিশ্বকাপজয়ী পেসার জফরা আর্চার। সব ঠিক থাকলে প্রায় দুই বছর পর মাঠে নামতে যাচ্ছেন তিনি।

সবকিছু ঠিক থাকলে সাউথ আফ্রিকা টি-টোয়েন্টি (এসএ টোয়েন্টি) দিয়ে মাঠে ফিরবেন তিনি। তাকে এই টুর্নামেন্টের জন্য দলে ভিড়িয়েছে এমআই কেপটাউন।

আর্চারকে সঙ্গী করেই সাউথ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড। ২০১৯ সালের একবার চোটে পড়ে মাঠের বাইরে থাকতে হয়েছিল আর্চারকে। সবশেষ ২০২১ সালের মার্চে ভারত সফরে আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন তিনি। এরপর আর মাঠে নামা হয়নি।

এমনকি কনুইয়ের চোটে দুইবার অস্ত্রোপচারও করাতে হয়েছিল আর্চারের। সঙ্গে পিঠেও একটি ফ্র্যাকচার হয় তার। এসব কারণেই গত গ্রীষ্মের পুরোটাই মাঠের বাইরে কাটাতে হয়েছে এই পেসারের।

ইংল্যান্ডের ওয়ানডে দল

জস বাটলার (অধিনায়ক), মঈন আলী, জফরা আর্চার, হ্যারি ব্রুকস, স্যাম কারান, বেন ডাকেট, ডেভিড মালান, আদিল রশিদ, জেসন রয়, ফিল সল্ট, অলি স্টোন, রিস টপলি, ডেভিড উইলি ও ক্রিস ওকস।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৩ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]