বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জায়েদ খান এখন রস বিক্রেতা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৩ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

জায়েদ খান এখন রস বিক্রেতা

ঢালিউডের আলোচিত সংগঠক ও অভিনেতা জায়েদ খান। যদিও তিনি অভিনয়ের চেয়ে বেশি পরিচিত সংগঠক হিসেবে। চলচ্চিত্র শিল্পী সমিতি নিয়েই বেশ সরব থাকেন। ছিলেন সমিতির সাধারণ সম্পাদকও। টানা দুইবার দায়িত্ব পালন করেন এই অভিনেতা।

সংগঠন নিয়ে সক্রিয় থাকলেও এবার অভিনয়ে মনোযোগী জায়েদ খান। বেশ কয়েক দিন ধরেই নিজ গ্রামের বাড়ি পিরোজপুরে ‘সোনার চর’ নামের একটি সিনেমার শেষ ধাপের শুটিং করছেন তিনি। সেখান থেকে শুটিংয়ের বিভিন্ন স্থিরচিত্র মাঝে মাঝে শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ভাগ করে নেন ‘অন্তর জ্বালা’র এই অভিনেতা।

শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন জায়েদ। সেখানে তাকে লুঙ্গি ও পাতলা টি-শার্টে কোমরে গামছা বাঁধা অবস্থায় দেখা যায়।

এছাড়া কাঁধে থাকা একটি বাঁশের দুই প্রান্তে কয়েকটি মাটির কলস দেখা যায়। যা মূলত শীতকালে খেজুর গাছে ও গাছিদের কাছে দেখা যায়। যাতে খেজুর রস থাকে। সে কথা অভিনেতাও জানালেন।

জায়েদ খান ছবিটি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘শীতে খেজুরের রস লাগবে কার কার?’ এরপর গ্রামের সৌন্দর্যের কথা উল্লেখ করেন তিনি। লেখেন, ‘পিরোজপুরের অপরূপ সৌন্দর্য’।

অভিনেতা ছবিটি পোস্ট করতেই তাতে রিঅ্যাকশন ও মন্তব্য করে শুভাকাঙ্ক্ষীরা। প্রিয় তারকার নতুন সিনেমার শুটিংয়ের দৃশ্যের স্থিরচিত্র দেখে শুভেচ্ছা বার্তা জানাচ্ছেন তারা।

এর আগে জায়েদ খানকে নদীর ধারে প্যাক কাদায় পড়ে থাকতে দেখা গেছে। শীতের সকালের ছবিটি ফেসবুকে পোস্ট করতেই অন্তর্জালে বেশ প্রশংসা কুড়ায়। একই সময়ে মাঝি ও ঘর নির্মাণের কয়েকটি স্থির চিত্র ফেসবুকে ভাগ করেন তিনি। যা মুহূর্ত্বেই নেট দুনিয়ায় ছড়িয়ে যায়।

‘সোনার চর’ নামের এই চলচ্চিত্রে মৌসুমী-ওমর সানীও অভিনয় করছেন। এতে আরও অভিনয় করছেন নবাগত নায়িকা স্নিগ্ধা, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহিসহ অনেকে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৩ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]