বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিজের সঙ্গে লতা মুঙ্গেশকরের তুলনা করলেন কঙ্গনা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৪ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

নিজের সঙ্গে লতা মুঙ্গেশকরের তুলনা করলেন কঙ্গনা

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বিতর্ক আর তিনি দুটোই যেন একসুতোয় বাঁধা। বিতর্ক থেকে বেশিদিন দূরে থাকতে পারেন না এই অভিনেত্রী। এবার কঙ্গনা জানালেন, কোটি কোটি টাকার অফার সত্ত্বেও কখনও অন্যের বিয়ের অনুষ্ঠানে নাচতে রাজি হননি তিনি।অথচ তার ঝুলিতে রয়েছে অজস্র হিট পার্টি নম্বর।

আশা ভোঁসলের একটি ভিডিও শেয়ার করে এই কথা ইনস্টাগ্রামে লেখেন কঙ্গনা। ওই ভিডিওতে লতা মঙ্গেশকরকে নিয়ে কথা বলছিলেন আশা ভোঁসলে। সারেগামাপা-র মঞ্চে হাজির হয়ে লতার বোন জানিয়েছিলেন একবার বিয়ের অনুষ্ঠানে গান গাইবার জন্য কোটি টাকার অফার এসেছিল লতা মঙ্গেশকরের কাছে। আজীবন মূল্যবোধকেই সবচেয়ে বেশি মর্যাদা ও গুরুত্ব দিয়েছেন প্রয়াত সংগীতশিল্পী লতা মঙ্গেশকর। বোনের সেই মূল্যবোধের কথাই স্মরণ করান আশা ভোঁসলে।

আশা বলেন, ‘দিদিকে বলেছিল দু-ঘন্টা আপনি দর্শন দিন তাহলেও চলবে।’ মুখের ওপর লতা জানিয়ে দিয়েছিলেন- ‘আপনি যদি ১০০ কোটি ডলারও দেন তবুও আমরা গাইব না, কারণ আমরা বিয়ের অনুষ্ঠানে গাই না।’

কঙ্গনা ওই ভিডিও ক্লিপ শেয়ার করে লেখেন, ‘সহমত। আমিও কখনও বিয়ের অনুষ্ঠান বা প্রাইভেট পার্টিতে নাচি না। যদিও আমার ঝুলিতে রয়েছে সবচেয়ে জনপ্রিয় গানগুলো… আমি তো পাগল করে দেওয়ার মতো টাকার অফার ফিরিয়েছি। এই ভিডিওটা দেখে খুশি হলাম.. লতাজি মানেই তো অনুপ্রেরণা।’

উল্লেখ্য, আগামীতে কঙ্গনাকে দেখা যাবে ‘এমার্জেন্সি’ ছবিতে। এই ছবিতে দেশের প্রাক্তন এবং একমাত্র মহিলা প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে রয়েছেন কঙ্গনা। ছবিটিতে অভিনয়ের পাশাপাশি পরিচালনাও করছেন এই অভিনেত্রী।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪৩ পূর্বাহ্ণ | শনিবার, ২৪ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]