বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাতের পার্টিতে টুইঙ্কেল খান্নার আপত্তি

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৬ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

রাতের পার্টিতে টুইঙ্কেল খান্নার আপত্তি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী টুইঙ্কেল খান্না। ১৯৯৫ সালে ‘বারসাত’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। খুব বেশি সিনেমায় অভিনয় না করলেও জনপ্রিয়তার কমতি নেই অক্ষয় ঘরণীর। অল্প সময়ের ক্যারিয়ারে অনেক বিখ্যাত অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন তিনি।

এক সময় নাইট ক্লাব-পার্টিতে পরিচিত মুখ ছিলেন টুইঙ্কেল খান্না। এখন অভিনয় থেকে যেমন সরে এসেছেন, তেমনি পার্টিতেও দেখা মেলে না তার। স্বামী-সন্তান ও লেখালেখির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এখন তার কাছে নাইট ক্লাব মানেই বিরক্তিকর বিষয়!

এ বিষয়ে টুইঙ্কেল খান্না বলেন— ‘একটা সময় ছিল যখন নাইট ক্লাব, নাইট পার্টি আমাকে দারুণ আকর্ষণ করতো, থ্রিলিং লাগত। এখন কোনো নৈশভোজের নিমন্ত্রণ এলেও বিরক্ত লাগে। আমাকে ব্রেকফাস্টে ডাকো, লাঞ্চে ডাকো, আমি যাব। শুধু ডিনার পার্টিতে নিমন্ত্রণ করো না।’

টুইঙ্কেল খান্না তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে এসব কথা বলেন। পাশাপাশি নেটিজেনদের উদ্দেশ্যে প্রশ্ন ছুড়ে দিয়ে টুইঙ্কেল খান্না বলেন, ‘এসব কথার সঙ্গে আপনারা সহমত?’ অনেকেই তার এই পোস্টে সম্মতি জানিয়েছেন। তবে কী কারণে এখন আর নাইট পার্টি ভালো লাগে না, সে বিষয়ে ব্যাখ্যা করেননি টুইঙ্কেল খান্না।

লন্ডনের গোল্ডস্মিথ বিশ্ববিদ্যালয়ে ফিকশন লেখার উপর মাস্টার্স করছেন টুইঙ্কেল খান্না। গত মাসে স্বামী অক্ষয় কুমার তার সঙ্গে দেখা করতে লন্ডনে গিয়েছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪০ পূর্বাহ্ণ | সোমবার, ২৬ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]