শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লাইনচ্যুত হলো ময়মনসিংহ এক্সপ্রেস

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৬ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

লাইনচ্যুত হলো ময়মনসিংহ এক্সপ্রেস

ময়মনসিংহ এক্সপ্রেসের একটি বগি লাইনচ্যুত হয়েছে। ময়মনসিংহ রেলওয়ে জংশন স্টেশন থেকে চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে যাওয়া সময় এক্সপ্রেস ট্রেনটির বগি লাইনচ্যুত হয়।

সোমবার সকাল সাড়ে ৭টার দিকে ময়মনসিংহ নগরীর বলাশপুর এলাকায় এ ঘটনা ঘটে। এতে ময়মনসিংহ-ভৈরব, ময়মনসিংহ-গৌরীপুর, ময়মনসিংহ-মোহনগঞ্জ-জারিয়াগামী ট্রেন চলাচল বন্ধ রয়েছে। তবে লোকোসেডের কর্মীরা কাজ শুরু করেছেন। এর আগে, গত ১৮ সেপ্টেম্বর এবং ১১ ও ১৭ ডিসেম্বর বলাশপুর এলাকায় একই ট্রেনের বগি লাইনচ্যুত হয়েছিল।

এ বিষয়ে ময়মনসিংহের রেলওয়ের সহকারী নির্বাহী প্রকৌশলী নারায়ণ প্রসাদ সরকার জানান, এ নিয়ে এক বছরে চারবার ঐ ট্রেনের একই বগি লাইনচ্যুত হলো। এতে বগির সমস্যা বলে স্পষ্ট হয়েছে।

এছাড়া ময়মনসিংহের রেলওয়ে ট্রাফিক পরিদর্শক মো. শাহীনুল ইসলাম জানান, ৭টা ৩৫ মিনিটের দিকে বগির দুটি চাকা লাইনচ্যুত হয়। এর আগে, ট্রেনটি গত ১৭ ডিসেম্বর লাইনচ্যুত হওয়ার পর মেরামতের জন্য কারখানায় বুকিং দেওয়া হয়। ট্রেনটির বগির ট্রলির সমস্যা ছিল। এ জন্য মেরামত করতে চট্টগ্রামের পাহাড়তলিতে পাঠানো হচ্ছিল। তবে পথে ট্রেনটি আবারো লাইনচ্যুত হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৪ পূর্বাহ্ণ | সোমবার, ২৬ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]