রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

অহনার বাসর ঘরে চোর!

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৭ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

অহনার বাসর ঘরে চোর!

চলছে শিরিনের গায়ে হলুদ অনুষ্ঠান। কিন্তু তার মন খারাপ! কারণ, সে জামিল নামের একজনকে পছন্দ করে। এমন সময় বাড়িতে চোর প্রবেশ করে। সবাই যখন বিয়ে বাড়ির আয়োজন নিয়েও ব্যস্ত, সেই ফাঁকে চোর শিরিনের ঘরে ঢুকে বিভিন্ন জিনিসপত্র চুরি করার পর বস্তাবন্দি করে।

এদিকে যেহেতু শিরিনের ইচ্ছার বিরুদ্ধে বিয়ে হচ্ছে, তাই শিরিন বিষ খেয়ে ঘরের মধ্যে আত্মহত্যা করতে যায়। খাটের নিচ থেকে চোর সেটা দেখতে পেরে ভয় পায়! শুরু হয় চোর আর বউয়ের নতুন গল্প।

যে গল্পের চোর রাশেদ সীমান্ত আর বউ চরিত্রে অহনা রহমান। দুজনকে নিয়ে নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘বাসর ঘরে চোর’। মঈন খানের রচনা ও পরিচালনায় নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন এনামুল হক হেলাল, রত্না খান, সিদ্দিক মাস্টারসহ অনেকে।

নাটকটি প্রসঙ্গে রাশেদ সীমান্ত বলেন, ‘এর গল্পটি বেশ মজার। কাজটি করে খুব মজা পেয়েছি। তবে ভালো লাগার বিষয়, এটি প্রচার হচ্ছে আমার সবচেয়ে প্রিয় টিভি চ্যানেল বৈশাখী টিভির জন্মদিনে। আশা করছি, নাটকটি দেশে দর্শকরা মজা পাবেন।’

নির্মাতা জানান, বৈশাখী টিভির ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২৭ ডিসেম্বর রাত ৯টায় প্রচার হবে নাটকটি।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৭ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]