বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রংপুরের মানুষ এবার নৌকা মার্কায় ভোট দিবে: ডালিয়া

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৭ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

রংপুরের মানুষ এবার নৌকা মার্কায় ভোট দিবে: ডালিয়া

উৎসবমুখর পরিবেশে চলছে রংপুর সিটি করপোরেশনের ভোটগ্রহণ। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে শুরু হওয়া এ ভোট চলবে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত। সবগুলো কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে নেয়া হচ্ছে ভোট।

সকাল সাড়ে ৯টার দিকে লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্রে ভোট দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া।

এ সময় ডালিয়া বলেন, রংপুরের মানুষ আর ভুল করবে না।‘জনগণের মার্কা নৌকা মার্কা, সরকারের মার্কা নৌকা মার্কা, উন্নয়নের মার্কা নৌকা মার্কা।’ আর নৌকা মার্কায় রংপুরে উন্নয়ন হবে ইনশল্লাহ। তাই রংপুরের মানুষ এবার নৌকা মার্কায় ভোট দিবে।

তিনি আরো বলেন, জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সুন্দর ও সুষ্ঠু পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নিজে ভোট দিলাম, ইভিএমে কোনো ত্রুটি নেই। যেভাবে মানুষের ভালোবাসা পেয়েছি, তাতে আমি শতভাগ জয়ের ব্যাপারে আশাবাদী।

এবার রসিকের ৩৩টি ওয়ার্ডের ২ লাখ ১২ হাজার ৩০২ জন পুরুষ এবং ২ লাখ ১৪ হাজার ১৬৭ জন নারী ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের সুযোগ পাচ্ছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৭ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]