বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শততম টেস্টে ওয়ার্নারের ঝড়ো ডাবল সেঞ্চুরি

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৭ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

শততম টেস্টে ওয়ার্নারের ঝড়ো ডাবল সেঞ্চুরি

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে বক্সিং ডে টেস্টে অস্ট্রেলিয়ার বোলারদের তোপে দক্ষিণ আফ্রিকার ব্যাটিং ধস দেখে মনে হচ্ছিলো, উইকেট বুঝি বোলারদের দুই হাত উজাড় করে দিতে প্রস্তুত। কিন্তু অজিরা ব্যাট করতে নামতেই বদলে গেলো চরিত্র। বোলারদের স্বর্গরাজ্য হয়ে গেলো ব্যাটারদের স্বর্গ।

এই সু্যোগটাই কাজে লাগালেন শততম টেস্ট খেলতে নামা ডেভিড ওয়ার্নার। স্টিভেন স্মিথকে নিয়ে তাণ্ডব চালালেন প্রোটিয়া বোলারদের উপর। এর মধ্যে দুর্দান্ত এক ঝড়ো ডাবল সেঞ্চুরি উপহার দিয়েছেন তিনি।

ওয়ার্নার তার ক্যারিয়ারের ২৫তম সেঞ্চুরি পূরণ করেন ১৪৪ বলে, ৮টি বাউন্ডারির সাহায্যে। এ রিপোর্ট লেখার সময় অস্ট্রেলিয়ার রান ৩ উইকেট হারিয়ে ৩২৯ রান। অজিদের লিড ১৪০ রানের। ২০০ রান নিয়ে ব্যাট করছেন ওয়ার্নার এবং ৭ রান নিয়ে ব্যাট করছেন ট্রাভিস হেড।

আক্রমণাত্মক ভঙ্গিতে খেলে ২৫৪ বলে ডাবল সেঞ্চুরি পূরণ করেন ওয়ার্নার। অর্থাৎ, সেঞ্চুরি থেকে ডাবল সেঞ্চুরিতে যেতে তার লেগেছে মাত্র ১১০ বল।

সেঞ্চুরি করার আগেই আরো এক কীর্তি গড়ে ফেলেন অস্ট্রেলিয়া দলের এই ওপেনার। ৮ হাজার রানের মাইলফলকে পৌঁছাতে তার প্রয়োজন ছিল কেবল ৭৮ রান। সেটাও পূরণ করে ফেলেন।

এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ১৮৯ রানে অলআউট হয়ে যায় দক্ষিণ আফ্রিকা।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৭ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]