বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তরুণদের সুযোগ দেওয়ায় আফ্রিদির প্রশংসায় মিসবাহ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৮ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

তরুণদের সুযোগ দেওয়ায় আফ্রিদির প্রশংসায় মিসবাহ

পাকিস্তান ক্রিকেট বোর্ডে (পিসিবি) এসেছে পালাবদলের সুর। বোর্ডের পরিচালনা পর্ষদ থেকে শুরু করে পরিবর্তন এসেছে নির্বাচক প্যানলেও। প্রধান নির্বাচক হিসেবে দায়িত্ব পেয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি।
দায়িত্ব পেয়েই তরুণদের সুযোগ করে দিয়েছেন আফ্রিদি। টেস্ট স্কোয়াডে তিন তরুণ খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করেছেন তিনি। তার এই বিচক্ষণতার জন্য প্রশংসা করেছেন সাবেক পাকিস্তান অধিনায়ক মিসবাহ-উল-হক।

এ প্রসঙ্গে ৪৮ বছর বয়সী এক টুইট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘শহিদ আফ্রিদি এবং অন্তর্বর্তী নির্বাচন কমিটির দ্বারা টি-টোয়েন্টি এবং টি-১০ এর যুগে খেলার টেস্ট ফরম্যাটে তরুণদের দিকে নজর দেওয়া খুবই ভাল একটি উদ্যোগ।’

পাকিস্তানের সাবেক এই অধিনায়ক আরো যোগ করেন, ‘এটি অবশ্যই তরুণদের লাল বলের ক্রিকেট খেলতে উৎসাহিত করবে। যা তাদের বিকাশের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ ফরম্যাট। তরুণরা এভাবেই বেড়ে উঠবে।’

এর আগে মঙ্গলবার আফ্রিদির নেতৃতাধীন নির্বাচক কমিটি টেস্ট স্কোয়াডে তিনজন তরুণ খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করে। তার হলেন – আরাফাত মিনহাস, বাসিত আলী এবং মোহাম্মদ জিশান।

আরাফাত মিনহাস পাকিস্তান জুনিয়র লিগের সেরা অলরাউন্ডার নির্বাচিত হয়ে নাম কুড়িয়েছেন। বাসিত আলী ৩৭৯ রান করে সর্বোচ্চ স্কোরার হিসাবে আসর শেষ করেন। জিশান ১৪ উইকেট নিয়ে টুর্নামেন্টের সেরা বোলার নির্বাচিত হন।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪৫ পূর্বাহ্ণ | বুধবার, ২৮ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]