বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুক্তিযুদ্ধে অবদানের জন্য সম্মাননা পেলেন ৭ বাচসাস সদস্য

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৮ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

মুক্তিযুদ্ধে অবদানের জন্য সম্মাননা পেলেন ৭ বাচসাস সদস্য

মহান মুক্তিযুদ্ধে সক্রিয় অংশগ্রহণ ও অবদানের জন্য বাচসাস’র সাত সদস্য ‘বাচসাস সদস্য বীর মুক্তিযোদ্ধা সম্মাননা-২০২২’ পেয়েছেন।

মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ অবদানের জন্য এ সম্মাননা পেয়েছেন- খ্যাতিমান সাংবাদিক আতাহার খান, সলিমউল্লাহ সেলিম, মাইনুল হক ভূঁইয়া, এ জেড এম রাহাগীর, এল এ সরকার বাচ্চু, বরুণ শংকর ও এস আর রেজা।

বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) মহান বিজয় দিবস উপলক্ষে মঙ্গলবার বিকালে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি মিলনায়তনে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের চলচ্চিত্র বিষয়ক সেমিনার ও বাচসাস সদস্য বীর মুক্তিযোদ্ধা সম্মাননা-২০২২ আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বাচসাস’র সাত সদস্যের হাতে এ সম্মাননা তুলে দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ও অবজারভার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৮ পূর্বাহ্ণ | বুধবার, ২৮ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]