বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ত্রীর প্রতি সন্দেহ, ফোনে জানিয়ে আত্মহত্যা স্বামীর

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

স্ত্রীর প্রতি সন্দেহ, ফোনে জানিয়ে আত্মহত্যা স্বামীর

রাজধানীর কামরাঙ্গীরচরের একটি বাসা থেকে আরিফ (৩৭) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা— পারিবারিক কলহের জেরে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।
বুধবার রাতে কামরাঙ্গীরচর বড়গ্রামের আব্দুর আউয়ালের বাড়ি থেকে মরদেহটি উদ্ধারের করে পুলিশ।

পরে আইনি প্রক্রিয়া শেষে বৃহস্পতিবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ। মৃত আরিফ মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার গাওদিয়া গ্রামের মৃত ফজলের সন্তান।

কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাকিন কবির সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করেন, রাতে তিনতলা বাড়ির নিচতলার ঐ বাসায় খাটের ওপর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। স্ত্রীর সঙ্গে পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

আরিফের স্ত্রী সাথী আক্তার জানান, প্রায় ১৫ বছর আগে নিজেদের পছন্দে তাদের বিয়ে হয়। এক ছেলে ও এক মেয়ে রয়েছে তাদের। আরিফ পেশায় ভ্যানগাড়ি চালক।

তিনি জানান, আরিফ তাকে সব সময় সন্দেহ করতেন, তার সাথে অন্য মানুষের সম্পর্ক রয়েছে। এসব নিয়ে আরিফকে অনেকবার পারিবারিকভাবে বুঝানো হয়েছে। তবুও তিনি সন্দেহ করতেন। এছাড়া কাজকর্মও ঠিক মতো করতেন না তিনি। বুধবার সাথী তার মায়ের সাথে দেখা করতে যান। এ সময় আরিফ তাকে ফোন দিয়ে জানান, তিনি আত্মহত্যা করতে যাচ্ছেন। তখন সাথী দ্রুত বাসায় গেলেও রুমের দরজা বন্ধ দেখতে পান। জানালা দিয়ে দেখেন, ফ্যানের হুকের সাথে শাড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন আরিফ। তখন লোকজনের সহযোগিতায় দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় থেকে নিচে নামানো হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]