বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহজাবীন এবার আট বছরের শিশু!

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ৩০ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

চরিত্রের প্রয়োজনে অভিনয়শিল্পীরা বিভিন রূপে নিজেকে উপস্থাপন করেন। ছোটপর্দার বড় তারকা মেহজাবীন চৌধুরী তার অনন্য উদাহরণ। বিভিন্ন চরিত্রে নিজেকে মেলে ধরতে জুড়ি নেই তার। তারই ধারাবাহিকতায় এবার তিনি অভিনয় করেছেন ৮ বছরের শিশুর চরিত্রে।

‘কাজলের দিনরাত্রি’ নামের একটি টেলিফিল্মে আট বছরের শিশুর চরিত্রে দেখা যাবে মেহজাবীনকে। তবে বয়সের দিক থেকে না, এ নাটকে আচরণগত দিকে থেকে আট বছর বয়সী শিশু তিনি।

নাটকটি নির্মাণ করেছেন ভিকি জাহিদ। এ প্রসঙ্গে তিনি বলেন, একটা সত্য ঘটনা অবলম্বনে গল্পটা সাজানো হয়েছে। তবে কার জীবনের গল্প এটা, তা এখন প্রকাশ করতে চাচ্ছি না। কেন চাচ্ছি না, সেটা টেলিফিল্মটি দেখলেই দর্শক বুঝতে পারবেন। এটুকু আশা করছি, বছরের শুরুটা সুন্দর একটি কাজের মাধ্যমে শুরুতে করতে যাচ্ছেন দর্শক।

এ সময় মেহজাবীনকে নিয়ে ভিকি বলেন, তিনি সবসময়ই চান ব্যতিক্রম চরিত্রে কাজ করতে। একটু চ্যালেঞ্জিং, ভিন্ন, নতুনত্বে মোড়ানো কিছু করতে চান। আমার কাজগুলো খেয়াল করলে বুঝবেন, আমিও তেমনই। আগের কাজের চেয়ে যেন ভিন্ন হয়, এই চেষ্টা সর্বদা থাকে। এই জায়গায় আমাদের দুজনের মিল রয়েছে। আর মেহজাবীন তার চরিত্রের জন্য শতভাগ চেষ্টা দেন। যেমন এই কাজল চরিত্রটি করার জন্য আমার সঙ্গে কয়েক দফায় বসেছেন, আলোচনা করেছেন, চিত্রনাট্য নিয়ে চর্চা করেছেন। যেহেতু এটা একটা জটিল চরিত্র। পোশাক, সংলাপ খুঁটিনাটি সব বিষয় নিয়ে আমার সঙ্গে অনেকবার আলাপ করেছেন। যদিও এটা টেলিফিল্ম, তিনি ওয়েব বা বড় প্রজেক্টের মতো গুরুত্ব দিয়েছেন। এটা তার ভালো দিক। এরকম আর্টিস্ট পাওয়া নির্মাতার জন্য সৌভাগ্যের ব্যাপার।

টেলিফিল্মটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন মেহজাবীন। বয়স ২৪ বছর হয়ে গেলেও মনের দিক থেকে আট বছরের শিশুর মতো তার আচরণ। তাকে ঘিরেই এগিয়ে যাবে গল্প। এতে মেহজাবীনের ছাড়া আরো অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সামিয়া অথৈ।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ৩০ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]