বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যার বায়োপিকে চমক দেখাবেন চঞ্চল চৌধুরী

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ৩০ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

দেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। এবার কলকাতায় অভিনয়ের দ্যুতি ছড়াবেন এই অভিনেতা। ভারতের প্রয়াত চলচ্চিত্র নির্মাতা মৃণাল সেনের বায়োপিকে দেখা যাবে চঞ্চলকে।

মৃণাল সেনের ব্যক্তিগত এবং পরিচালনার জীবনী নিয়ে বায়োপিকটি তৈরি করবেন সৃজিত মুখার্জি। ছবিটি প্রযোজনা করবেন ফিরদৌসুল হাসান। আর সিনেমার মূল ভূমিকায় অভিনয় করবেন চঞ্চল চৌধুরী।

এই প্রসঙ্গে সৃজিত বলেন, এর আগেও বায়োপিক নির্মাণ করেছি। যেমন শাবাশ মিঠু বা ভাওয়াল সন্ন্যাসীর জীবনী নিয়ে করেছি। কিন্তু মৃণাল সেনের বায়োপিক নিঃসন্দেহে আমার জন্য চ্যালেঞ্জিং। সেই সঙ্গে তার নাম ভূমিকায় চঞ্চলকে নেওয়া নিঃসন্দেহে বড় পদক্ষেপ।

চঞ্চলের অভিনয়ের বিষয়ে নির্মাতা বলেন, প্রথমত দু’জনের চেহারার গঠনের বেশ মিল রয়েছে। তার চোখের দৃষ্টি মৃণাল সেনের মতোই খুব ধারাল ও সজাগ। এ ছাড়াও মৃণালবাবুর রাজনীতি চেতনা, তার যাপন ও দৃষ্টিভঙ্গির সঙ্গেও প্রচুর মিল রয়েছে চঞ্চলের। যদিও সেটা কাকতালীয় হতে পারে। তবে ব্যাপক মিল রয়েছে।

এর আগে একটি ফেসবুক লাইভে চঞ্চল জানিয়েছিলেন, শিগগিরই তিনি সৃজিত মুখার্জির সঙ্গে কাজ করতে চলেছেন। সৃজিত সে সময় বলেছিলেন, সময় হলেই সবই সবকিছু জানতে পারবেন।

প্রসঙ্গত, জানুয়ারির মাঝামাঝি থেকে এই বায়োপিকের শুটিং শুরু হবে বলে জানিয়েছেন ছবির নির্মাতা। এই ছবিতে চঞ্চল ছাড়াও আরো অভিনয় করবেন মনামী ঘোষ এবং সম্রাট চক্রবর্তীও।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ৩০ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]