বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাশিফল: আজ যাদের সঞ্চয়ের তুলনায় ব্যয় বেশি হতে পারে

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ৩০ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

রাশিফল: আজ যাদের সঞ্চয়ের তুলনায় ব্যয় বেশি হতে পারে

আজ ৩০ ডিসেম্বর, শুক্রবার। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস। তবে জ্যোতিষ যাই বলুক মনে রাখবেন আপনার ভাগ্যের নিয়ন্ত্রক আপনি নিজেই!

মেষ রাশি: ২১ মার্চ-২০ এপ্রিল

স্ত্রীর বিষয়ে সন্দেহের জন্য দাম্পত্য কলহ বাধতে পারে। বাড়িতে নতুন যানবাহন কেনার পরিকল্পনা হতে পারে। হঠাৎ কিছু হারিয়ে যেতে পারে।

বৃষ: ২১ এপ্রিল-২০ মে

উচ্চশিক্ষায় বাধা থাকলেও নিম্নতন স্তরের বিদ্যায় অগ্রগতি। বাড়িতে অশুভ কিছু ঘটতে পারে। অনেক দিনের পরে থাকা রোগ ফেলে না রাখাই ভালো।

মিথুন: ২১ মে-২০ জুন

সন্তানদের নিয়ে মানসিক অস্থিরতা বাড়বে। নতুন বিবাহিতদের ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। প্রতিবেশীর ছলনার স্বীকার হতে পারেন।

কর্কট: ২১ জুন-২১ জুলাই

কর্মক্ষেত্রে ভাগ্য আপনার খুব সঙ্গ দেবে। নিজের সমস্যার কথা কাউকে না বলাই ভালো। আপনার থেকে ছোট কারও উপকার নিতে হতে পারে। সুগারের সমস্যায় ভোগান্তি।

সিংহ: ২২ জুলাই-২১ আগস্ট

সঞ্চয়ের তুলনায় ব্যয় বেশি হতে পারে। পরিচিত কেউ বাড়িতে আসতে পারেন। দরকারি কাজ মেটানোর জন্য শুভ দিন। অতিরিক্ত লোভনীয় সুযোগের দিকে পা না বাড়ানোই শ্রেয়।

কন্যা: ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

প্রতিবেশীর সঙ্গে বিবাদ থেকে সাবধান। স্ত্রীর জন্য ভালো কোথাও ভ্রমণ হতে পারে। স্বজনবর্গের সঙ্গে বিবাদ হতে পারে। বন্ধুর সাহায্যে ভালো কিছু হতে পারে।

তুলা: ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় সমস্যা হতে পারে।

বৃশ্চিক: ২৩ অক্টোবর-২১ নভেম্বর

স্ত্রীর জন্য সম্মান নষ্ট হতে পারে। কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোথাও ক্ষত সৃষ্টি হতে পারে। কিছু কেনার জন্য অর্থ খরচ। সারা দিন প্রচুর খাটুনি হতে পারে।

ধনু: ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

যে কোনো পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। কোনো দুঃস্থ ব্যক্তিকে সাহায্য করতে হতে পারে। আজ কোনো প্রকার অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে।

মকর: ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

সন্তানদের জন্য শুভ যোগাযোগ আসতে পারে। ভ্রাতৃবিরোধের যোগ রয়েছে। আজ কিছু আলোচনা করতে গিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে।

কুম্ভ: ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

বিচক্ষণ ব্যক্তির জন্য কর্মে উন্নতি। লটারি কাটবেন না। পরোপকারে শান্তি লাভ। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভালো হবে। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন।

মীন: ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

কর্মক্ষেত্রে বন্ধুর সাহায্য পেতে পারেন। চক্ষুপীড়ায় ভোগান্তি হতে পারে। অতিরিক্ত অর্থ লাভের আশায় সমস্যার সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ৩০ ডিসেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]