শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হরিয়ানার ক্রীড়ামন্ত্রীর বিরুদ্ধে যৌন হয়রানির মামলা

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০১ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

হরিয়ানার ক্রীড়ামন্ত্রীর বিরুদ্ধে যৌন হয়রানির মামলা

ভারতের হরিয়ানার ক্রীড়ামন্ত্রী সন্দীপ সিংয়ের বিরুদ্ধে যৌন হয়রানি এবং অপরাধমূলক হুমকির মামলা নথিভুক্ত করা হয়েছে। চণ্ডীগড় পুলিশ জানিয়েছে,  শুক্রবার একজন জুনিয়র অ্যাথলেটিক্স কোচ অভিযোগ করেছেন। তার অভিযোগের ভিত্তিতে মামলাটি নেওয়া হয়েছে। যদিও অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন মন্ত্রী। বিষয়টির স্বাধীন তদন্তও চেয়েছেন তিনি।

ইন্ডিয়ান ন্যাশনাল লোকদলের (আইএনএলডি) অফিসে সংবাদ সম্মেলন করেছেন অভিযোগকারী নারী। সেখান থেকে আহ্বান জানানো হয়েছে, মনোহর লাল খাট্টার সরকার যেন অবিলম্বে সন্দীপ সিংকে বরখাস্ত করে। সেই সঙ্গে বিষয়টি তদন্ত করার জন্য একটি বিশেষ তদন্ত দল গঠন করার দাবিও জানানো হয়েছে।

অভিযোগকারী নারীর নিরাপত্তাও চাওয়া হয়েছে। প্রবীণ কংগ্রেস নেতা এবং হরিয়ানার সাবেক মুখ্যমন্ত্রী ভুপেন্দর সিং হুদাও বিষয়টির নিরপেক্ষ তদন্ত দাবি করেছেন।

অভিযোগকারী বলেছেন, জিমনেশিয়ামে প্রথম দেখা হয় সন্দীপের সঙ্গে এবং তারপর ইনস্টাগ্রামে যুক্ত হন। এরপর তিনি (সন্দীপ) আমাকে দেখা করার জন্য ইনস্টাগ্রামে ম্যাসেজ দেন। ওই সময় বলেন যে, আমার জাতীয় পর্যায়ের খেলার সার্টিফিকেট পাসের অপেক্ষায় রয়েছে, এ ব্যাপারে কথা বলা দরকার।

তিনি আরো বলেন, দুর্ভাগ্যবশত আমার ফেডারেশন থেকে আমার শংসাপত্র ভুল জায়গায় স্থানান্তরিত হয়েছে। বিষয়টি নিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে কথাও হয়েছে।

 

তিনি আরো বলেন, শেষ পর্যন্ত মন্ত্রীর সঙ্গে দেখা করতে তার বাসভবন কাম অফিসে যেতে রাজি হই। সেখানে যাওয়ার পর মন্ত্রী বেলেল্লাপনা করেছেন।

কুরুক্ষেত্রের পেহোয়া থেকে বিজেপির টিকিটে বিধায়ক হয়েছেন সন্দীপ সিং। তিনি পেশাদার হকি খেলোয়াড় ছিলেন। ভারতের জাতীয় হকি দলের অধিনায়কও ছিলেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪০ পূর্বাহ্ণ | রবিবার, ০১ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(218 বার পঠিত)
(195 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]