শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

২৪ ঘণ্টায় করোনায় এক মৃত্যু, আক্রান্ত ১৮

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০১ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

২৪ ঘণ্টায় করোনায় এক মৃত্যু, আক্রান্ত ১৮

দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে একজন মারা গেছেন। এ সময়ে এক হাজার ৪৯১ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ১৮ জন। শনাক্তের হার ১ দশমিক ২০ শতাংশ।

এদিকে গতকাল শনাক্তের হার ছিল দশমিক ২৯ শতাংশ। এখন পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা ২৯ হাজার ৪৪০ জন। দেশে এখন পর্যন্ত ১ কোটি ৫১ লাখ ৭১ হাজার ২০৮ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ২০ লাখ ৩৭ হাজার ১২৫ জন। এ পর্যন্ত শনাক্তের হার ১৩ দশমিক ৪৩ শতাংশ।

প্রতিদিনের মতো শনিবার স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো করোনা বিষয়ক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, আজ ১ হাজার ৮১১ জনের নমুনা পরীক্ষায় ২৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আগের দিন ২ হাজার ২৫৪ জনের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছিল ১৩ জন। সংক্রমণ বেড়েছে দশমিক ৬৯ শতাংশ। শুক্রবার শনাক্তের হার ছিল দশমিক ৫৮ শতাংশ। আজ বেড়ে হয়েছে ১ দশমিক ২৭ শতাংশ।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে ৪৭ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছে ১৯ লাখ ৮৭ হাজার ৭৩৩ জন। সুস্থতার হার ৯৭ দশমিক ৫৮ শতাংশ। গতকাল সুস্থতার হার ছিল ৯৭ দশমিক ৫৭ শতাংশ।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫৮ পূর্বাহ্ণ | রবিবার, ০১ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(205 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]