শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জম্মুতে জঙ্গিদের গুলিতে ৪ প্রাণহানির পর বিস্ফোরণে শিশু নিহত

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০২ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

জম্মুতে জঙ্গিদের গুলিতে ৪ প্রাণহানির পর বিস্ফোরণে শিশু নিহত

ভারতের জম্মু-কাশ্মীরের রাজৌরি জেলার ডাংরি গ্রামে বিস্ফোরণে এক শিশু নিহত হয়েছে এবং আরো অন্তত পাঁচজন আহত হয়েছে। আজ সোমবার পুলিশের বরাত দিয়ে এনডিটিভি এ তথ্য জানিয়েছে।

সরকারি কর্মকর্তাদের বরাত দিয়ে এনডিটিভির ওই প্রতিবেদনে বলা হয়েছে, গতকালের জঙ্গি হামলায় নিহত চারজনের মধ্যে একজনের বাড়ির পাশেই বিস্ফোরণ ঘটেছে।

 

পুলিশ জানিয়েছে, গুলিতে নিহত প্রথম একজনের বাড়ির পাশে বিস্ফোরণটি ঘটেছে। পাঁচজন আহত হয়েছে। এক শিশুর প্রাণ চলে গেছে।

এর আগে গত রবিবার সন্ধ্যা নাগাদ জম্মুর রাজৌরি এলাকা থেকে ১০ কিলোমিটার দক্ষিণের ডাংরি গ্রামে জঙ্গিরা হামলা করে। তাদের গুলিবর্ষণের ফলে ৪ জন মারা গেছে এবং গুরুতর আহত হয়েছে ৯ জন।

স্থানীয়রা জানিয়েছে, রবিবার একটি এসইউভি গাড়িতে করে জঙ্গিরা ডাংরি গ্রামে আক্রমণ করে। গাড়ি থেকে নেমে এলোপাতাড়ি গুলি চালিয়ে পালিয়ে যায় তারা। তারপর স্থানীয়রা আহতদের রাজৌরির সরকারি হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালে পৌঁছানোর পর ৩ জনকে মৃত বলে ঘোষণা করা হয়। সেদিন রাতেই আরেকজন মারা যায়। মৃতদের নাম সতীশ কুমার (৪৫), দীপক কুমার (২৩) ও প্রীতম লাল (৫৭)। যে ব্যক্তি হাসপাতালে ভর্তি করার পর মারা গেছেন, তাঁর পরিচয় এখন পর্যন্ত জানা যায়নি।

হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, আহতদের শরীরে অনেক গুলির আঘাত রয়েছে। যারা গুরুতর আহত ছিলেন, তাদের পরে জম্মু শহরের এক হাসপাতালে ভর্তি করানো হয়।

পুলিশ বলছে, জঙ্গিরা যে এলাকায় আক্রমণ করেছে, সেখানে হিন্দু অধিবাসীরা থাকে। ওই এলাকার তিনটি বাড়িতে হামলা চালায় জঙ্গিরা। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ওই এলাকা ঘিরে ফেলে। তদন্তে নেমে জঙ্গিদের খোঁজার চেষ্টা করা হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ।
সূত্র : এনডিটিভি

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫০ অপরাহ্ণ | সোমবার, ০২ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(216 বার পঠিত)
(194 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]