শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রথম একাদশে না রাখায় অবাক মার্টিনেজ

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০২ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

প্রথম একাদশে না রাখায় অবাক মার্টিনেজ

বিশ্বকাপজয়ী আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। ইউরোপিয়ান প্রিমিয়ার লিগের খেলায় আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক মার্টিনেজকে প্রথম একাদশেই রাখলেন না অ্যাস্টন ভিলার কোচ উনাই এমেরি। তাহলে কি অ্যাস্টন ভিলা তেকে বিদায় ঘন্টা আসলেই বাজতে যাচ্ছে মার্টিনেজের।

বিশ্বকাপের সেরা গোলরক্ষকের উপর ভরসা রাখতে পারলেন না কোচ। তার বদলে সুইডেনের গোলরক্ষক রবিন ওলসেনকে নামালেন তিনি। তাহলে কি ক্লাবে তার জায়গা নড়বড়ে?

মার্টিনেজের সঙ্গে সম্পর্ক খুব একটা ভাল নয় অ্যাস্টন ভিলার। তাকে তাড়াতে হঠাৎই সক্রিয় হয়ে উঠেছে তার ক্লাব।

বিশ্বকাপ জয়ের পর থেকে বিভিন্ন বিতর্কে জড়িয়ে পড়া এই গোলকিপারকে রাখতে চাইছেন না কোচ। জানুয়ারিতে ট্রান্সফার উইন্ডো শুরু হলেই তাকে বিক্রি করে দেওয়া হতে পারে। এমন খবরই প্রকাশ্যে এনেছে ইউরোপের ফুটবলে ট্রান্সফার সংক্রান্ত খবরের সবচেয়ে বড় সংস্থা ‘ফিকাজেস’।
ফিকাজেস জানিয়েছে, ‘ক্লাব এবং মার্টিনেজের বিচ্ছেদ কার্যত সম্পূর্ণ। কোচ নিজেই দায়িত্ব নিয়েছেন যাতে যত দ্রুত সম্ভব মার্টিনেজকে দল থেকে সরিয়ে দেওয়া যায়।’

তারা জানিয়েছে, আর কয়েক দিন পরেই ট্রান্সফার উইন্ডো শুরু হবে। সেখানেই মার্টিনেজকে বিক্রি করে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। মার্টিনেজের মেজাজ এবং আচার-আচরণ নিয়ে একেবারেই সন্তুষ্ট নন এমেরি। তাকে দল থেকে বের করে দিতে চান। সেভিয়ার ইয়াসিন বোনোকে নেওয়ার চেষ্টা চলছে।

এই খবর চমকে দেওয়ার মতোই। কারণ, তার আগে জানা গিয়েছিল এমেরি নিজে মার্টিনেজের সঙ্গে কথা বলে তার আচরণ সংযত করার চেষ্টা করবেন। কারণ, বিশ্বকাপ জেতার পর থেকে মার্টিনেজকে নিয়ে বিতর্ক থামছেই না।

স্বর্ণের গ্লাভসের পুরস্কার নিয়ে তার কুৎসিত অঙ্গভঙ্গিই হোক বা পুতুলের মুখে কিলিয়ান এমবাপের মুখোশ পরানো, বিভিন্ন কারণে তিনি এসেছেন শিরোনামে।

মার্টিনেজকে এভাবে একাদশে না রাখায় বোঝা গেল তার সঙ্গে ক্লাবের অন্দরের পরিস্থিতি খুব একটা ভাল নয়। সূত্র: মিরর অনলাইন, বার্মিংহাম মেইল।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১৮ পূর্বাহ্ণ | সোমবার, ০২ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]