শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোর আগে মেসিকে আনতে চেয়েছিল আল নাসের!

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০২ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

রোনালদোর আগে মেসিকে আনতে চেয়েছিল আল নাসের!

সাম্প্রতিক সময়ে বিশ্ব ফুটবলে সবচেয়ে বড় চমকপ্রদ ঘটনা পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর সৌদি ক্লাব আল নাসের যোগদান। এবার আরেকটু চমকপ্রদ খবর দিলেন ক্লাবটির কোচ রুডি গার্সিয়া। রোনালদোর আগে লিওনেল মেসিকে আনতে চেয়েছিলেন তারা!
আদতে বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন ফরোয়ার্ডকে নিয়ে মজা করেই কথাটা বলেছেন গার্সিয়া। আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষরের রোনালদোকে দলে ভেড়ানো নিয়ে প্রশ্ন করা হলে গার্সিয়া কৌতুকের সুরে বলেন, ‘রোনালদো? আমি দোহা থেকে আগে মেসিকে আনতে চেয়েছিলাম। ‘

রোনালদোকে এনে মধ্যপ্রাচ্য তথা এশীয় ফুটবলে সবচেয়ে বড় চমক দেখিয়েছে বিনিয়নিয়ার সৌদি ক্লাব। তবে এখানেই থামছে না তারা, ইউরোপীয় ক্লাব ফুটবলের আরও বড় বড় তারকাদের আনতে চায় তারা।

এদের মধ্যে সবচেয়ে বেশি উচ্চারিত হচ্ছে পিএসজির স্প্যানিশ সেন্টার-ব্যাক সার্জিও রামোসের নাম। এর আগে গেল বছরের শেষ দিনে প্রায় ২০০ মিলিয়ন ইউরোর ‘মেগা’ চুক্তিতে রোনালদোকে দলে ভিড়িয়েছে আল নাসের। চুক্তির মেয়াদ ২০২৫ সাল পর্যন্ত।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১৬ পূর্বাহ্ণ | সোমবার, ০২ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]