বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ইচ্ছে করে হই না ভাই, হয়ে যায়’

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৪ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

‘ইচ্ছে করে হই না ভাই, হয়ে যায়’

বিপিএলের মাঠের লড়াই শুরুর আগে শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত ক্রিকেটাররা। কখনো অনুশীলনের সময়, আবার কখনো ম্যাচের মাঝে ইনজুরিতে পড়েন ক্রিকেটাররা। ঢাকা ডমিনেটর্সের পেসার তাসকিন আহমেদের সঙ্গে ইনজুরির সখ্য বহুদিনের। তবে আসর শুরুর আগে এ বিষয়টি মাথাতেই আনতে চাইছেন না তিনি।

বুধবার দলের সঙ্গে অনুশীলন শেষে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়েছিলেন তাসকিন আহমেদ। সেখানেই উঠে আসে তার ইনজুরি প্রসঙ্গ। এ সময় তাসকিন বলেন- যেহেতু আমি ন্যাচারালি বিল্ড না, এটার মনে হয় না কোনো শেষ আছে। আমি সাউথ আফ্রিকান বা ওয়েস্ট ইন্ডিয়ানদের মতো ন্যাচারালি বিল্ড হলে হয়তো আরেকটু বেটার অবস্থানে থাকতাম।

এরপর তিনি বলেন, যেহেতু অনেক খেলা, ইনজুরি হবেই। এটা নিয়ে আসলে চিন্তা করলে সেটা নিজেকে ডিমোরালাইজড করা হবে। তাই এটা নিয়ে আমি চিন্তাই করতে চাই না। আমি আমার প্রসেসে থাকবো। হইলে আবার চেষ্টা করবো, আবার চেষ্টা করবো, আবার চেষ্টা করবো।

নিজের বর্তমান অবস্থা জানাতে গিয়ে এই পেসার বলেন, সবার দোয়ায় এখন ভালো আছি আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে লাস্ট সিরিজে দুইটা ম্যাচ খেলার পর আরো বেশি ভালো লাগছে যেহেতু একটা টেস্ট ম্যাচ খেলতে পারছি।

তাসকিন আরো বলেন, এটা সত্যি যে ইনজুরি হলে রিদম ব্রেক ডাউন হয়। আবার রিদম আনতে কষ্ট করতে হয় অনেক। যদিও এটা সুন্দর না কিন্তু ইনজুরি তো সাথে থাকবেই, অ্যাজ আ ফাস্ট বোলার। এটাই হ্যান্ডেল করতে হবে। কিছু করার নাই। আমি ইচ্ছে করে হই না ভাই, হয়ে যায়।

আগামী ৭ জানুয়ারি খুলনার বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের নিপিএল মিশন শুরু করবে ঢাকা ডমিনেটরস। এর আগে ৬ জানুয়ারি চট্টগ্রাম ও সিলেটের লড়াইয়ের মধ্য দিয়ে মাঠে গড়াবে আসর।

Facebook Comments Box
advertisement

Posted ১০:০৪ পূর্বাহ্ণ | বুধবার, ০৪ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]