মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্কুলছাত্রী জেসিকার রহস্যজনক মৃত্যু, সেই বন্ধুর বাবা-মা আটক

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৪ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

স্কুলছাত্রী জেসিকার রহস্যজনক মৃত্যু, সেই বন্ধুর বাবা-মা আটক

মুন্সিগঞ্জ সদর উপজেলায় স্কুলছাত্রী জেসিকা মাহমুদার হস্যজনক মৃত্যুর ঘটনায় বন্ধু বিজয় রহমানের বাবা-মাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- মুন্সিগঞ্জ শহর ব্যবসায়ী সমিতির সভাপতি আরিফুর রহমান ও মা কানিজ ফাতেমা।

নিহত জেসিকা সদর উপজেলার কেওয়ার এলাকার সেলিমের মেয়ে এবং পৌর শহরের সরকারি এভিজেএম বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ছিলেন। মায়ের সঙ্গে শহরের কোর্টগাঁও এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন তিনি।

জেসিকার ভাই জিদান বলেন, মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে ঘুরতে বের হয় জেসিকা। সন্ধ্যা পর্যন্ত সে বাড়িতে ফিরেনি। ৬টার দিকে হাসপাতাল থেকে বাড়ির পাশের প্রতিবেশী বিজয় নামে তার এক বন্ধু ফোন দিয়ে জানায় জেসিকার অবস্থা খারাপ, সে ছাদ থেকে লাফ দিয়েছে। আমরা হাসপাতালে যাওয়ার আগেই বিজয় চলে যায়। পরে ঢাকায় নেয়ার পথে মারা যায় আমার বোন।

জিদানের দাবি, এটা হত্যাকাণ্ড। ওরা আমাদের বলছে, ছাদ থেকে লাফ দিয়েছে। আর হাসপাতালে জানিয়েছে পড়ে গেছে।

জেসিকার মা বলেন, আমার মেয়েকে ডাকে নিয়ে নির্যাতনের পর মেরে ফেলছে বিজয়। আমি এর বিচার চাই।

হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক শৈবাল বসাক বলেন, সন্ধ্যায় ওই কিশোরীকে হাসপাতালে নিয়ে আসে ২০-২১ বছরের একটি ছেলে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকায় রেফার করা হয়েছিল। রাত ৮টার দিকে আবার মৃত অবস্থায় মরদেহ হাসপাতালে আনা হয়। তার মুখ ও শরীরের গুরুত্বপূর্ণ স্থানে আঘাতে চিহ্ন আছে।

তিনি আরো বলেন, পাঁচ তলার ছাদ থেকে পড়ে যাওয়ার বিষয়টি আমাদের জানিয়েছে ছেলেটি। তবে এমন ঘটনা হলে মাথায় রক্তক্ষরণের চিহ্ন থাকতো, যা ওই মেয়েটির ছিল না।

মুন্সিগঞ্জ সদর থানার ওসি তারেকুজ্জামান বলেন, মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার বন্ধুর বাবা-মাকে থানায় আনা হয়েছে। যেহেতু মেয়েটির শরীরে আঘাতের চিহ্ন আছে তাই অপমৃত্যু মামলা হয়নি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে সে অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১২ পূর্বাহ্ণ | বুধবার, ০৪ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]