বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর সমাধিতে হাসিনা ও রেহানার শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৬ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

বঙ্গবন্ধুর সমাধিতে হাসিনা ও রেহানার শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহানা।

শুক্রবার (৬ জানুয়ারি) বেলা ১১টায় শ্রদ্ধা জানানো শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন তারা।

এর আগে সকাল ৮টায় সকালে রাজধানীর গণভবন থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৈতৃক বাড়ির উদ্দেশে রওনা হন তিনি। বেলা পৌনে ১১টায় প্রধানমন্ত্রীর গাড়িবহর টুঙ্গিপাড়ায় পৌঁছায়।

দুদিনের ব্যক্তিগত এ সফরে দুপুর ২টায় টুঙ্গিপাড়া থেকে সড়কপথে প্রধানমন্ত্রীর খুলনার উদ্দেশে রওনা হওয়ার কথা রয়েছে। সেখানে মা বেগম ফজিলাতুন নেছা মুজিবের নামে থাকা দুটি পাটের গুদাম পরিদর্শন করবেন তিনি। সন্ধ্যা সাড়ে ৬টায় খুলনা জেলায় উপস্থিত হয়ে নির্ধারিত কর্মসূচিতে অংশগ্রহণ করবেন। সেখান থেকে ফিরে প্রধানমন্ত্রী ও তার পরিবারের সদস্যরা টুঙ্গিপাড়ায় রাতযাপন করবেন।

এ ছাড়া শনিবার (৭ জানুয়ারি) দুপুর ১২টায় আওয়ামী লীগের নবনির্বাচিত জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের নেতাদের সঙ্গে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন আওয়ামী লীগ সভাপতি। এদিন দুপুর ২টায় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হবে দলের নতুন জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের প্রথম যৌথ সভা।

এর আগে গেল বছরের ৭ অক্টোবর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেদিন চতুর্থবারের মতো পদ্মা সেতু পাড়ি দিয়ে টুঙ্গিপাড়ায় পৌঁছান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫১ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৬ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]