বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মানিকগঞ্জে পৃথক দুর্ঘটনায় নিহত ৩

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৭ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

মানিকগঞ্জে পৃথক দুর্ঘটনায় নিহত ৩

মানিকগঞ্জ সদর ও দৌলতপুর উপজেলায় পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শনিবার রাতে মানিকগঞ্জ সদর থানার ওসি আব্দুর রউফ সরকার এবং দৌলতপুর থানার ওসি জাকারিয়া হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতরা হলেন- ঘিওর উপজেলার পয়লা ইউনিয়নের আরফান ইসলামের ছেলে মো. মমিনুল ইসলাম ইমন, একই উপজেলার রসুলপুর গ্রামের শংকর হালদারের ছেলে অনিল হালদার এবং সিংগাইর উপজেলার চারিগ্রাম ইউনিয়নের দাশেরহাটি গ্রামের শামসুজ্জামানের ছেলে ওয়ালিদ হাসান।

জানা যায়, ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ সদর উপজেলার মূলজান এলাকায় বিকেলে ট্রাকের ধাক্কায় অনিল নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। একই উপজেলার পুটাইল ইউনিয়নের বাঙ্গালা এলাকায় বিকেলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে ওয়ালিদ হাসান নিহত হন। এছাড়া, দুপুরে দৌলতপুর উপজেলার চক মিরপুর ইউনিয়নের মূলকান্দি গ্রামে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে এর আরোহী মমিনুল ইসলাম নিহত হন।

মানিকগঞ্জ সদর থানার ওসি আব্দুর রউফ সরকার জানান, দুর্ঘটনার খবর পেয়ে নিহত অনিলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গিয়েছেন। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

দৌলতপুর থানার ওসি জাকারিয়া হোসেন জানান, দুর্ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২৬ অপরাহ্ণ | শনিবার, ০৭ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]