বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোহান এখন ৯ আঙ্গুলের ক্রিকেটার

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৭ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

সোহান এখন ৯ আঙ্গুলের ক্রিকেটার

গত বছরের জুলাইয়ে জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি সিরিজে অধিনায়কের দায়িত্ব পান নুরুল হাসান সোহান। তবে ওই সিরিজেই আঙ্গুলে চোট পান তিনি। তাতে করতে হয় অপারেশন। পুনবার্সন শেষে আবারো মাঠে ফেরেন তিনি। সেখান থেকে টানা খেলে চলেছেন।

সামনেও এভাবেই খেলে যেতে চান সোহান। এটাকে পারফরম্যান্সের অজুহাত হিসেবে দাঁড় করাতে চান না তিনি। এই প্রসঙ্গে কথাও খুব একটা বলতে চান না। বাস্তবতা যেমনই হোক, এটা মেনে নিয়েই খেলে যেতে চান এই কিপার-ব্যাটার।

আঙ্গুলের এই অবস্থায়ই এখন বিপিএল খেলছেন তিনি, নেতৃত্ব দিচ্ছেন রংপুর রাইডার্সকে। বিপিএলের উদ্বোধনী দিনে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারানোর ম্যাচে ১১ বলে ১৯ রানের অপরাজিত এক ইনিংস খেলেন তিনি।

ম্যাচের পর সংবাদ সম্মেলনে আঙুলের চোটের প্রশ্নে তিনি বলেন, এটিকে সঙ্গী করেই তিনি এগিয়ে যেতে চান সামনে। সোহান বলেন, ‘যে আঙুলটায় সার্জারি হয়েছে, সেখানে একটু ভুগছিলাম আমি, যেটা আমার ম্যাচেও প্রভাব ফেলছিলো। ‘

বাস্তবতা মেনে তিনি আরো বলেন, ‘তবে এসব খেলারই অংশ, এটা নিয়ে বেশি চিন্তা করতে চাই না। যে অবস্থায় আছে, সেই অবস্থা মেনে নিয়েই খেলার চেষ্টা করবো। যদি ৯টা আঙুল থাকে, ৯টি আঙুল নিয়েই খেলার চেষ্টা করবো।’

Facebook Comments Box
advertisement

Posted ৭:২১ পূর্বাহ্ণ | শনিবার, ০৭ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]