বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রতি ম্যাচেই অধিনায়ক পরিবর্তন করবে বরিশাল

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৮ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

প্রতি ম্যাচেই অধিনায়ক পরিবর্তন করবে বরিশাল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসর শুরুর পর সবচেয়ে বেশি চোখে লেগেছে বরিশালের অধিনায়ক রহস্য। ট্রফি উন্মোচন থেকে শুরু করে নিজেদের প্রথম ম্যাচেও অধিনায়ক নিয়ে ধোঁয়াশা তৈরি করেছে তারা। এটা চলমান থাকবে বলে জানিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

ট্রফি উন্মোচন অনুষ্ঠানে বরিশালের অধিনায়ক হিসেবে আসেন মেহেদী হাসান মিরাজ। তখন সবাই ভেবেছিল, এটা সাময়িক। কিন্তু শনিবারের খেলায় সিলেটের বিপক্ষে ফরচুন বরিশালের অধিনায়ক হিসেবেও টস করতে আসেন মিরাজ।

তখনই উপস্থিত দর্শক-সমর্থকরা সবাই একটু অবাকই বনে যান। কারণ দলের অধিনায়ক যে সাকিব আল হাসান, এটা সবারই জানা। তবে পরবর্তীতে বরিশালের টিম ম্যানেজার থেকে জানা গেল, প্রতি ম্যাচেই বদলাবে বরিশালের অধিনায়ক।

দলের পক্ষ থেকে ম্যানেজার সাজ্জাদ আহমেদ শিপন সংবাদমাধ্যমকে বলেছেন, ‘ম্যাচ বাই ম্যাচ ঠিক করা হবে, কে হবেন অধিনায়ক।’ ফলে প্রতি ম্যাচের আগেই তারা তাদের অধিনায়ক পরিবর্তন করবে।

উল্লেখ্য, নিজেদের প্রথম ম্যাচে সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে ৮ উইকেটের বড় ব্যবধানে হেরেছে বরিশাল। নিজেদের পরের ম্যাচে ১০ জানুয়ারি (মঙ্গলবার) রংপুর রাইডার্সকে মোকাবেলা করবে তারা।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০৫ পূর্বাহ্ণ | রবিবার, ০৮ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]