মঙ্গলবার ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

মালয়েশিয়ায় পার্কিং থেকে প্রবাসী বাংলাদেশির মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১০ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

মালয়েশিয়ায় পার্কিং থেকে প্রবাসী বাংলাদেশির মরদেহ উদ্ধার

মালয়েশিয়ার প্রশাসনিক রাজধানী পুত্রজায়ার ১৫ নম্বর এলাকার একটি কনডোমিনিয়ামের পার্কিং লটের ফ্লোর থেকে প্রবাসী এক বাংলাদেশির মরদেহ উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সময় রোববার (৮ জানুয়ারি) কনডোমিনিয়ামে কর্তব্যরত একজন নিরাপত্তারক্ষী ওই বাংলাদেশির মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় পুলিশকে জানান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

পুত্রজায়া জেলা পুলিশ প্রধান ও সহকারী কমিশনার এ আসমাদি আব্দুল আজিজ জানান, রোববার ৪৩ বছর বয়সী ওই বাংলাদেশি ভবনটিতে মোজাইক ফিটিংসের কাজ করছিলেন বলে জানা গেছে। মৃত বাংলাদেশির হার্ট অ্যাটাক হয়েছে নাকি, কেউ হত্যা করেছে সে বিষয়ে তদন্ত চলছে।

তদন্তের পাশাপাশি, পুলিশ এরই মধ্যে ওই বাংলাদেশির নিয়োগকর্তা এবং তার সহকর্মীদের কাছ থেকে জবানবন্দি নেবে বলে জানিয়েছেন সহকারী কমিশনার এ আসমাদি।

ময়নাতদন্তের জন্য মরদেহ পুত্রজায়া হাসপাতালের ফরেনসিক বিভাগে নিয়ে যাওয়া হয়েছে। তবে ওই প্রবাসী বাংলাদেশির নাম কিংবা বাংলাদেশে তার বাড়ি কোথায়, এখনও সে বিষয়ে বিস্তারিত কিছু জানানো হয়নি।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১০ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]