শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুকুরকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল দুই শিক্ষার্থীর

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১০ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

কুকুরকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল দুই শিক্ষার্থীর

পাবনার সাঁথিয়ায় কুকুরকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো একজন। সোমবার মধ্যরাতে মাধপুর-সাঁথিয়া সড়কের বোয়াইলমারী মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাঁথিয়া উপজেলার গৌরিগ্রাম ইউপির বন্দিরামচর গ্রামের নজরুল ইসলামের ছেলে রুবেল হোসেন ও একই গ্রামের ইউনুস আলীর ছেলে যুবরাজ। রুবেল পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের অনার্সের শিক্ষার্থী ও যুবরাজ গত বছর এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলেন।

স্থানীয়রা জানায়, সোমবার রাতে পাবনা শহর থেকে বাড়ি ফিরছিলেন তিন মোটরসাইকেল আরোহী। এ সময় সাঁথিয়া বাজারের বোয়াইলমারী মোড় পার হলে হঠাৎ সামনে এসে পড়ে কুকুর। এতে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের স-মিলের কাঠের গুলের স্তূপে পড়ে যান তারা। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেয়ার পথে মারা যান রুবেল ও যুবরাজ। আহত অপরজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাঁথিয়া থানার ওসি রফিকুল ইসলাম বলেন, দ্রুতগতিতে মোটরসাইকেল চালানোয় এ দুর্ঘটনা ঘটেছে। মরদেহ স্বজনদের কাছে হস্তন্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১০ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]