বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যাত্রী ওঠানো নিয়ে মারামারি, লঞ্চ কর্মচারী আহত

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১০ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

যাত্রী ওঠানো নিয়ে মারামারি, লঞ্চ কর্মচারী আহত

বরিশাল নদী বন্দরে ঢাকাগামী দুটি লঞ্চে যাত্রী উঠানো নিয়ে কর্মচারীদের মধ্যে মারামারি হয়েছে। সোমবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জাকির হোসেন নামে এক কর্মচারী আহত হয়েছেন। তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি নগরীর জানকি সিংহ রোডের বাসিন্দা ও সুন্দরবন-১৬ ল‌ঞ্চের কর্মচারী।

প্রত্যক্ষদর্শীরা জানান, ‘সুন্দরবন-১৬’ ল‌ঞ্চের ডেকের ভাড়া ২৫০ টাকা। কিন্তু ‘পারাবত-১৮’ লঞ্চের কর্মচারীরা ২০০ টাকা করে হাঁকডাক দিয়ে যাত্রী ওঠায়। এ নিয়ে দুই লঞ্চের কর্মচারীদের মধ্যে মারামারি হয়েছে। ঘটনার পর সদর নৌ থানার ও কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

‘সুন্দরবন-১৬’ লঞ্চের সুপারভাইজার মো. সিরাজ বলেন, ‘পারাবাত ১৮’ লঞ্চের কলম্যানরা ঘাটের প্রবেশপথ আগলে যাত্রীদের টানা-হেঁচড়া করেন। এ বিষয়ের প্রতিবাদ করা নিয়ে দুই লঞ্চের কর্মচারীদের মধ্যে ধাক্কাধাক্কি হয়। কিছুক্ষণ পর লাঠিসোঁটা নিয়ে ‘পারাবাত ১৮’ লঞ্চের কর্মচারীরা হামলা করে। তারা লাঠি দিয়ে জাকিরের মাথায় আঘাত করে। এতে জাকিরের মাথায় রক্তাক্ত জখম হয়েছে। এ ঘটনায় মামলা করা হবে।

‘পারাবাত ১৮’ লঞ্চের ম্যানেজার সেলিম জানান, দুই লঞ্চের কর্মচারীদের মধ্যে কথা-কাটাকাটি ও ধাক্কাধাক্কি হয়। এতে একজনের মাথায় আঘাত লেগেছে। বিষয়টি সমাধানের চেষ্টা করা হচ্ছে।

বরিশাল সদর নৌ থানার এসআই মাসুম জানান, বরিশাল নদীবন্দরে ঢাকাগামী ‘এমভি সুন্দরবন-১৬’ ও ‘এমভি পারাবাত-১৮’ লঞ্চে যাত্রী ওঠানো কলম্যানদের মধ্যে মারামারি হয়েছে। এতে সুন্দরবন লঞ্চের কর্মচারী জাকির আহত হয়েছেন। তাকে হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১০ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]