শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রাজধানীতে মোড়ে মোড়ে চেকপোস্ট, চলছে তল্লাশি

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১১ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

রাজধানীতে মোড়ে মোড়ে চেকপোস্ট, চলছে তল্লাশি

রাজধানীতে বিএনপিসহ বিরোধী রাজনৈতিক দলগুলোর গণঅবস্থান কর্মসূচির কারণে সতর্ক অবস্থায় রয়েছে পুলিশ। অপ্রীতিকর ঘটনা ও নাশকতা ঠেকাতে তারা মোড়ে মোড়ে অবস্থান করছেন। বুধবার (১১ জানুয়ারি) সকাল থেকে নগরীর বিভিন্ন পয়েন্টে খোঁজ নিয়ে ও সরেজমিন এমনটি দেখা গেছে।

রাজধানীর ওয়াশপুরের মাদরাসা মোড়, মোহাম্মদপুরের আল্লাহ করিম মসজিদের বিপরীত দিকে, শ্যামলী ওভারব্রিজের পাশে, গাবতলী বাস টার্মিনাল এলাকা, যাত্রাবাড়ী মোড়, ফার্মগেটের তেজগাঁও গার্লস স্কুলের ফুটপাত, উত্তরা হাউজ বিল্ডিং, রামপুরা মোড়, মালিবাগ, নতুন বাজার, শাহবাগ, পল্টন মোড়, গুলিস্তান, মতিঝিল ছাড়াও বিএনপির কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ের সামনে সকাল থেকে অবস্থান নিয়েছে পুলিশ।

তাদের সাথে কথা বলে জানা গেছে, মূলত আজকের কর্মসূচিকে কেন্দ্র করেই তারা মাঠে ডিউটি করছেন। তারা বলছেন, জনঅবস্থানের নামে যাতে কেউ কোনো প্রকার অরাজকতা ও নাশকতা করতে না পারে তার জন্য সতর্ক রয়েছেন তারা। ঢাকায় আজ বিভিন্ন পয়েন্টে কয়েক হাজার পুলিশ সদস্য সতর্ক অবস্থায় রয়েছে। এ ব্যাপারে তাদের কঠোর নির্দেশনাও দেওয়া হয়েছে বলে জানা গেছে।

এদিকে আজকের গণজমায়েত নিয়ে মঙ্গলবার রাতে ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেছেন, রাজনৈতিক দলগুলোকে বলেছি তারা যেন কর্মসূচি পালন করতে গিয়ে যানবাহন চলাচলে কোনো ধরনের বাধা তৈরি করা যাবে না। এ ব্যাপারে কোনো ধরনের ব্যত্যয় ঘটলে তার দায়ভার সেই রাজনৈতিক দলের।

বুধবার বেলা বাড়ার সাথে সাথে ঢাকার রাস্তাগুলোতে ব্যস্ত মানুষের সংখ্যা বাড়ছে। গাড়ির সংখ্যা বেড়েছে। মোড়ে মোড়ে থাকা প্রতি সিগনালে গাড়ির জটও দেখা গেছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৩২ পূর্বাহ্ণ | বুধবার, ১১ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]